দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 18 December 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অবশেষে ভাঙ্গুড়ায় ট্রাকের সাথে অটোরিক্সার সংঘর্ষ নিহতের সংখ্যা ৪ এ দাড়াল

chk24 a3
December 18, 2020 8:03 pm
Link Copied!

অবশেষে ভাঙ্গুড়ায় ট্রাকের সাথে অটোরিক্সার সংঘর্ষ নিহতের সংখ্যা ৪ এ দাড়াল

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


ভাঙ্গুড়ায় শুক্রবার (১৮ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের ফরিদপুর-ভেড়ামারা সড়কে ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। নিহতরা হলেন উপজেলার চরভাঙ্গুড়া পুর্বপাড়ার আব্দুর রশিদের ছেলে ইমরান হোসেন(১৮) ও ইমন হোসেন(১২) এবং শফিউর রহমানের মেয়ে ছুম্মা খাতুন(১২) ঘটনা স্থলেই মারা যায় ও সুলতান আলীর স্ত্রী নূপুর খাতুন (২৮) কে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্নতে খাৎনার দাওয়াতে একই পরিবারের পাঁচ ব্যক্তি অটোরিক্সা যোগে উপজেলার হাটগ্রামে যাওয়ার পথে ভেড়ামাড়া টিকটিকি মোড়ে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই তিন যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়।
ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে ট্রাকটি আটক করা হয়েছে (মেট্রো- ট ২০৪১২৮)। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x