দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 29 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে ক্লিনিক পাড়ার উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল খেলা অনুষ্ঠত

Link Copied!

অভয়নগরে ক্লিনিক পাড়ার উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল খেলা অনুষ্ঠত

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর থেকে


করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে অভয়নগর উপজেলার নওয়াপাড়া ক্লিনিকপাড়ার উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ঐতিহ্যবাহী নওয়াপাড়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফুটবল খেলায় বিবাহিত ফুটবল একাদশ ও অবিবাহিত ফুটবল একাদশের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিত থাকে।
উল্লেখ্য যে, খেলার ৪ মিনিটে অবিবাহিত একাদশের পক্ষে মোঃ আবু সাঈদ একটি গোল দিয়ে দলকে এগিয়ে রাখে । বাঘ-সিংহের লড়াইয়ে বিবাহিত একাদশ এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের শেষের দিকে ৮৫ মিনিটে অবিবাহিত একাদশ এর পক্ষ থেকে গোল দিয়ে খেলাটি ড্র করা হয়। খেলাটি পরিচালনা করেন মো: আফসার শেখ।
এ ব্যাপারে এলাকাবাসী জানান এরকম একটি উৎসবমুখর ফুটবল খেলা অনুষ্ঠিত হওয়ায় তরুণ সমাজের মধ্যে আনন্দ বিরাজ করছে।
৬ নং ওয়ার্ডের মো: শেখ আফসার জানান,খুব উৎসবমুখর পরিবেশে খেলাটি অনুষ্ঠিত হয়েছে এবং কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুন্দর পরিবেশে সুন্দরভাবে খেলাটি উপহার দেওয়ায় তরুণ সমাজকে তিনি অভিনন্দন জানিয়েছেন এবং তাকে খেলাটি পরিচালনা করার সুযোগ প্রদানের জন্য ক্লিনিক পাড়ার তরুণ সমাজকে ধন্যবাদ জানিয়েছেন। ঐতিহ্যবাহী নয়াপাড়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এই প্রীতি ফুটবল ম্যাচ দেখতে শতাধিক লোকের সমাগম ঘটে। খেলা চলাকালীন উপস্থিত ছিলেন, ক্লিনিকপাড়া এলাকার বাসিন্দা কামরুজ্জামান বাবলু, জহির রায়হান, আলতাফ হোসেন, জাহাঙ্গীর হোসেন, মানিক হাওলাদার, লিটন ভুঁইয়া, নাদিম হোসেন, আবু সাঈদ, সবুজ শেখ, হুমায়ুন শিমুল, শ্রী কল্লোল, সাগর, তরিক শেখ, রাজিব রায়হান, মো: আশরাফুল আলম সহ আরও অনেক দর্শকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x