দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 13 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে মন্দির পরিদর্শনে ওসি একেএম শামীম হাসান

chk24 a3
September 13, 2022 8:27 pm
Link Copied!

 

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি

 

যশোরের অভয়নগরে দূর্গাপূজা উপলক্ষ্যে অভয়নগর থানার আয়োজনে আইনশৃঙ্খলা রক্ষায় সার্বক্ষনিক মনিটরিং করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় থানার অফিসার ইনচার্জ (ওসি) একে এম শামীম হাসান গত কয়েকদিন যাবৎ উপজেলার বিভিন্ন দূর্গাপূজা মন্দির সার্বক্ষনিক পরিদর্শন করছেন।

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিভিন্ন দূর্গাপূজা মন্দির পরিদর্শনকালে উপস্থিত ছিলেন নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, দফতর সম্পাদক শাহিন আহমেদ, নিবার্হী সদস্য রবিউল ইসলাম বিশ্বাস, থানার সাবইন্সপেক্টর (এসআই) নিয়ামুল হক, ও বিভিন্ন পূজা মন্দিরের সভাপতি-সম্পাদক, বিট পুলিশসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

অফিসার ইনচার্জ (ওসি) একে এম শামীম হাসান জানান, এলাকার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সেজন্য পুলিশ সদা তৎপর। কেউ যদি এলাকার শান্তি শৃঙ্খলা নষ্ট করার চেষ্টা করে সেটা পুলিশ কঠোর হস্তে দমনে দৃড় প্রতিজ্ঞ। নাশকতাকারী ও সন্ত্রাসীদের কোন ছাড় নেই উল্লেখ করে দূর্গাপূজা যাতে শান্তিতে ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয় সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

 

সকল প্রকারের অপরাধমূলক কর্মকান্ড বন্ধ রাখতে পুলিশ সর্বদা কাজ করছে এবং এটা অব্যাহত থাকবে। সকল মন্দিরে সিসি ক্যামেরার আওতায় আনতে ও সকল মন্দিরের কর্মকর্তাদেরকে সরকারের নির্দেশনা অনুযায়ী সকল অনুষ্ঠান সম্পন্ন করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x