দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 24 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে মোবাইলের জন্য পিতার উপর রাগ করে পুত্রের আত্মহত্যা

chk24 a3
September 24, 2020 12:39 am
Link Copied!

অভয়নগরে মোবাইলের জন্য পিতার উপর রাগ করে পুত্রের আত্মহত্যা

মোঃ কামাল হোসেন, অভয়নগর যশোর থেকে


যশোর জেলার অভয়নগর থানার অন্তর্গত সিদ্দিপাশা ইউনিয়নের ধুলগ্রামে বাসুদেব বিশ্বাসের ছেলে বিপ্লব বিশ্বাস(১৪) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, পিতা বাসুদেব বিশ্বাস দিনমজুরের কাজ করে জীবন যাপন করে। কিন্তুু গত ২২/০৯/২০ তারিখে ছেলের সাথে মোবাইল নিয়ে সমস্যা হয় । পুত্র বাবাকে মোবাইল বাসায় রেখে যেতে বলে কিন্তুু পিতা মোবাইল বাসায় না রেখে চলে যায়। অতঃপর আনুমানিক সন্ধ্যা ৬:৩০ মিনিটে বিপ্লব বিশ্বাসকে বাড়ি থেকে ১৫০/ ২০০ মিটার দূরে একটি কদবেল গাছে গলায় ফাঁস নিয়ে ঝুলে থাকতে দেখে তৎক্ষণাৎ সেখান থেকে তাকে উদ্ধার করে ফুলতলা নতুনহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরবর্তীতে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।অভয়নগর থানার সাব-ইন্সপেক্টর উজ্জল হোসেন জানান,গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করায় অভয়নগর থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x