দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভিনেত্রী জয়া আহসানের হাতে আবারো উঠল সেরা অভিনেত্রীর পুরস্কার।

chk24 a3
May 19, 2022 2:03 pm
Link Copied!

 

বিনোদন নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের হাতে আবারো উঠল সেরা অভিনেত্রীর পুরস্কার। দুই মাস আগে ‘বিনি সুতোয়’ সিনেমার জিও ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনয়শিল্পীর সম্মাননা পান তিনি। একই সিনেমার জন্য এবার জনপ্রিয় সাময়িকী আনন্দলোক পুরস্কার- ২০২২-এ সেরা অভিনেত্রী সম্মাননা দেয়া হয় তাকে। বুধবার (১৮ মে) কলকাতার একটি পাঁচতারা হোটেলে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে কোয়েল মল্লিক, রুক্মিণী মৈত্র, গার্গী রায় চৌধুরী, মধুমিতা সরকারের মতো অভিনেত্রীদের পেছনে ফেলে এ পুরস্কার অর্জন করেন তিনি।

 

 

অতনু ঘোষ পরিচালিত ‘বিনি সুতোয়’ সিনেমায় অভিনয়ের জন্য এ স্বীকৃতি পেয়ে বেশ উচ্ছ্বাসিত জয়া আহসান। সামাজিকমাধ্যমে ফেসবুকে নিজের অ্যাকাউন্টে বিষয়টি নিশ্চিত করে এই অভিনেত্রী লেখেন, ‘বিনিসুতোয় সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর আনন্দলোক পুরস্কার হাতে এল। দীর্ঘ ১০ বছর পর আবারো টলিপাড়ার আনন্দ লোকে পুরস্কারের পসরা সাজালো আনন্দলোক। এই পুরস্কার অনেক দিক থেকে ভীষণ স্পেশাল আমার কাছে। তিনি আরো লেখেন, ‘অতনু ঘোষের সিনেমা বিনি সুতোয় আসলে স্বপ্ন দেখতে শেখায়, ইচ্ছে মতোন বাঁচার সমীকরণ জানিয়ে যায় অচিরেই। শ্রাবণীর পরতে পরতে স্বপ্নের সেই বুনন। ধন্যবাদ বড় ছোট কথা অতনু দা, এমনি করেই বারবার আলো করে রেখো আমাদের। ’

 

 

আনন্দলোক কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা জানিয়ে জয়া যোগ করেন, ‘আনন্দলোক, আপনাদের কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা যে শ্রাবণীর ইচ্ছে মতো বাঁচার কাহিনী ঘিরেই আমায় সেরা অভিনেত্রী নির্বাচন করলেন আপনারা। সামনের যাত্রাপথ স্বপ্নময় হোক। সঙ্গে থেকে যাক মায়ার বাঁধন বিনি সুতোয়…’ জয়া আহসানের কলকাতায় অভিনয়ের যাত্রা শুরু ২০১৩ সালে অরিন্দম শীলের ‘আবর্ত’ সিনেমার মধ্য দিয়ে। সেখানে তার এই পথচলার শুরু থেকে অভিনয় দিয়ে দর্শক ও চলচ্চিত্র সমালোচকদের মন জয় করেছেন বারবার। একের পর এক দারুণ সব চলচ্চিত্রে অভিনয় করে পুরস্কারও অর্জন করেছেন তিনি। জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের এমন পুরস্কারে ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দের জোয়ার বইছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x