দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 6 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে গৃহবধূর আত্মহত্যা

chk24 a3
October 6, 2020 9:31 pm
Link Copied!

অভয়নগরে গৃহবধূর আত্মহত্যা

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোর অভয়নগর নওয়াপাড়া মাছ বাজার সংলগ্ন এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করিয়াছে।

শরেজমিন যেয়ে জানা যাই পাশবর্তী নওয়াপাড়া নোনাঘাট এলাকার গোপাল কুন্ডুর মেয়ে শিমলা কুন্ডু (২৫) অনুঃ ১২ বছর আগে অন্যত্রে বিবাহ হয় সেই সংসারে তাহার একটি পুত্র সন্তান আছে।

এরি মাঝে ২বছর আগে নওয়াপাড়া মাছ বাজার সংলগ্ন সাহেব আলীর ছেলে সোহেল (২৮) এর সাথে শিমলা কুন্ডু পরকিয়ায় জড়িয়ে পূর্বের স্বামীকে ছেড়ে প্রেমিক সোহেলের সংগে পালিয়ে যাই এবং হিন্দু ধর্ম ছেড়ে মুসলিম ধর্ম গ্রহন করিয়া পূর্বের নাম বাদ দিয়া বর্তমান খাদিজা বেগম রাখিয়া সোহেলের সংগে বিবাহ বন্ধনে আবদ্ধ হইয়া ঘর সংসার করিতেছিলো।

খোঁজ নিয়ে জানা যায় গত ২২/৯/২০ তাং উক্ত খাদিজা নেশার ট্যাবলেট খেয়েছিল যাহা নিয়া স্বামী সোহেল এর সংগে কলহ বাধে এক পর্যায় খাদিজা গলায় রশিদিয়া আত্মহত্যা করিতে গেলে পরিবারের লোক টের পেয়ে খাদিজাকে উদ্ধার করিয়া প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত কাল রাত অনুঃ ১০ টার সময় খাদিজা মৃত্যু বরন করেছে।

খাদিজার পিতার সঙ্গে কথা বলিলে সে বলে আমার মেয়ে আত্মহত্যা করতে পারেনা আমার মেয়েকে সোহেল ও তার পরিবার মিলিয়া নির্জাতন করিয়া রশির সংগে ঝুলিয়ে হত্যা করেছে আমি মেয়ে হত্যার বিচার চাই এরিপোট লেখা পর্যন্ত খাদিজার স্বামী সোহেল পুলিশ হেফাজতে আটক ছিলো।

বিষয়টি নিয়া এলাকায়
বেশ চঞ্চলতা সৃষ্টি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x