দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 12 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে নিহত ২ জন আহত ১ জন

chk24 a3
October 12, 2020 9:55 pm
Link Copied!

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে নিহত ২ জন আহত ১ জন

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোর অভয়নগর নওয়াপাড়া বেঙ্গল খেয়াঘাট সংলগ্ন এলাকায় মালবাহী ট্রেনের ধাক্কায় খুলনার দৌলতপুর খেয়াপার দিঘলি গ্রামের লিটু এবং চাঁপাইনবাবগঞ্জের আড্ডু গ্রামের দীপংকর দু’জন নিহত এবং অপর চাপাইনবয়াবগঞ্জের একই এলাকার হাসান আলীকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয়রা শিল্পবানিজ্য অভয়নগর নওয়াপাড়ার নদী পথের জাহাজ ও রেল অঘানের মাল লোড আনলোডের কাজে আসে। তারা তাদের কাজ শেষ করে রেললাইনের পথধরে চলাচল করতে থাকলে যশোর থেকে খুলনা অভিমূখী তেলবাহী ট্রেনের থেকে নামতেই অপরদিকে থাকা মালবাহী চলন্ত ট্রেনের সাথে ধাক্কা খেয়ে জাগায় জাহাজের সার্ভেয়ার লিটু (২৭) – চাকাপিষ্টে দীখণ্ডিত হয়ে মারা যায়, সেই সাথে একই ভাবে চাপাইনবয়াবগঞ্জের আড্ডু গ্রামের দীপংকর কে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। তবে হাসান আলী কে আহত অবস্থায় অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে।

এদিকে দায়িত্ব-রত রেলওয়ের এস আই সাইদূুর এবং আরএনবি মাহমুদুল হাসান জানান, আনুমানিক সন্ধা সাড়ে ৬টার সময় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

এসময় স্থানীয় জনতা সাংবাদিকদের পেয়ে অভিযোগ তুলে বলেন, নওয়াপাড়া একটি শিল্পবান্দর এলাকা। এখানে প্রতিদিন কোটি কোটি টাকা লেনদেন হয়। অথচো নওয়াপাড়া রেলস্টেশন থেকে শুরু করে ভাঙ্গাগেট এলাকার রেলপথে সব সময় জনসমাগম ঘটে।

তারা জানান জীবীকা নির্বাহ করার পর সবাই এসময় কাজ শেষ করে নিজ নিজ গন্তব্যের উদ্দেশে রওনা হয়। অথচো এই অত্র এলাকা জুড়ে নেই আলোর কোন অবস্থা। বিদ্ঘুটে অন্ধকারে চলতে হয় সকল শ্রমিকদের কিন্তু কেন আলোর ব্যবস্থা করছেন না কতৃপক্ষ তা আমাদের বুঝে আসেনা।

তারা অত্র এলাকা জুড়ে আলোর দাবি তুলে বলেন, আলো পেলে প্রতিবছরে এভাবে আর পালাক্রমে হত্যার হার অন্তত কুমবে।তাই সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করে তারা (শ্রমিক ও জনতারা) আলোর ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি তোলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x