দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 11 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে বসত ঘরের আগুনে ইয়াছিন গাজীর স্বপ্নভঙ্গ

chk24 a3
September 11, 2022 6:41 pm
Link Copied!

 

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি

 

যশোরের অভয়নগর উপজেলার বুইকারা এলাকায় বসত বাড়িতে অগ্নিকান্ডে পরিবারের মূল্যবান আসবাবপত্র পুড়ে গেছে। অল্পের জন্য বেচেঁ গেছে রুমের মধ্যে থাকা পরিবারের সদস্যরা। মূহুর্তের মধ্যেই আগুনের লেলিয়ান শিখা ছড়িয়ে পড়ে পুরো বাড়িতে। এতে লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের। রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বুইকারা এলাকায় ইয়াছিন গাজীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও স্থানীয় সুত্রে জানা গেছে, হঠাৎ করেই ঐ বাড়ির উপড় দিয়ে ধোয়া দেখা যায়। পরে এলাকাবাসী নিজেরাই আগুন নেভানোর চেষ্টা শুরু করে। পরে ফায়ার সার্ভিস এর একটি দল এসে এলাকাবাসীর সহযোগিতায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা বলতে পারছেন পরিবারের লোকেরা। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক মোঃ ইয়াছিন গাজী জানান, আমার অনেক কষ্টে তৈরি করা ঘর আগুন লেগে সব স্বপ্নপুড়ে ছাই হয়ে গেছে।

 

তিনি আরো জানান, হঠাৎ করে সকাল ১০ টার দিকে আমার বসত বাড়িতে আগুন লাগে। পরে দেখি প্রতিবেশিরা ছুটে এসে আগুন নিভাতে থাকে। ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। অনেক সময় ধরে আগুন নেভাতে থাকে। আমার দুইটি টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার সব মূল্যবান খাট, আলমারীসহ আসবাবপত্র পুড়ে গেছে। ক্ষতি হয়েছে ১ লক্ষ টাকার মালামাল।

 

নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর টিম লিডার টিটব সিকদার জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x