দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 29 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে ভৈরব নদ দখল মুক্ত করার দাবিতে ঘাট শ্রমিকদের কঠোর আন্দোলন

Link Copied!

অভয়নগরে ভৈরব নদ দখল মুক্ত করার দাবিতে ঘাট শ্রমিকদের কঠোর আন্দোলন

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোর অভয়নগরে ভৈরব নদে স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদ ও দখলমুক্ত করার দাবিতে নওয়াপাড়ার ঘাট শ্রমিকরা লোড-আনলোডের কাজ বন্ধ রেখে বিআইডব্লিউটিএয়ের অফিস ঘেরাও শেষে স্মারকলিপি পেশ করেছেন।
সোমবার সকাল থেকে শুরু করে অভয়নগর নওয়াপাড়া পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের ডাকে শ্রমিকরা এসব কর্মসূচি পালন করেন। বিকেলে বিক্ষুদ্ধ ঘাট শ্রমিকরা নওয়াপাড়া নদীবন্দর টার্মিনাল ভবনের সামনে অফিস ঘেরাও করে সমাবেশ শেষে নেতৃবৃন্দরা বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি পেশ করেছেন।
ঘেরাও কর্মসূচি চলাকালে বক্তব্য দেন অভয়নগর নওয়াপাড়া পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফাল্গুন মন্ডল, সাধারণ কামরুল ইসলাম সরদার, সাবেক সাধারণ সম্পাদক ইকরাম ফারাজী, শ্রমিক নেতা বেলাল হোসেন, নূর ইসলাম খান, নিয়ামুল হক রিকো প্রমুখ।
বক্তারা বলেন, আগামী সাত কার্যদিবসের মধ্যে ভৈরব নদে স্থাপিত অবৈধ স্থাপনা উচ্ছেদসহ নদ দখল করে নির্মিত জেটি ও লংবুম অপসারণ করা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণার মাধ্যমে নওয়াপাড়াকে অচল করার হুমকি প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x