দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 31 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

অভয়নগরে মহানবীকে অবমাননার প্রতিবাদে লক্ষ জনতার বিক্ষোপ

chk24 a3
October 31, 2020 7:44 pm
Link Copied!

অভয়নগরে মহানবীকে অবমাননার প্রতিবাদে লক্ষ জনতার বিক্ষোপ

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর


ফ্রান্সে মহানবীর ব্যাঙ্গ চিত্র আঁকার প্রতিবাদ জানাতে যশোরের অভয়নগর উপজেলার রাজপথে জনতার ঢল নামে। উপজেলা ঈমাম পরিষদের আহবানে সাড়া দিয়ে শনিবার আসরের নামাজের পর এলাকার ধর্মপ্রাণ মুসাল্লিরা নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের গেটে জড়ো হয়।পরে ঈমাম পরিষদের নের্তৃত্বে মিছিল বের হয়। মিছিলটি যশোর- –খুলনা মহাসড়কের প্রায় এক কিলোমিটার দীর্ঘ হয়। এতে অংশগ্রহণ করেন হাজার হাজার মুসলিম জনতা। তারা স্লোগানে ফ্রান্সের পন্য বর্জন করার আহবান করেন। এ ছাড়া ব্যঙ্গচিত্র অংকনকারির ফাঁসি দাবি করা হয়। মিছিল শেষে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা ঈমাম পরিষদের সভাপতি মাওলানা গোলাম মাওলা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহসভাপতি মাওলানা আবু তালহা, সংগঠনের উপদেষ্টা মাওলানা তৈয়েবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা মাছুম বিল্লাহ, ওলামা মাশায়েক আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি আজিম উদ্দিন, মুফতি ইসমাইল হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবীকে ব্যাঙ্গ করে কাটুন নির্মান করা হয়েছে। এতে বিশ্বের মুসলিম হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। যা চরম অসভ্যতাকে হার মানিয়েছে। বক্তারা এ ঘটনায় ফ্রান্স সরকারকে মুসলমানদের কাছে ক্ষমা চাওয়ার আহবান করা হয়। সমাবেশ শেষে মুসলিম শান্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসার মুহাদ্দেজ মুফতি তবিবুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x