দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 2 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অভয়নগরে যুগান্তর স্বজন সমাবেশের মহতি উদ্যোগ পানিবন্দি মানুষের মাঝে ওষুধ সামগ্রী বিতরণ

chk24 a3
October 2, 2020 12:49 am
Link Copied!

অভয়নগরে যুগান্তর স্বজন সমাবেশের মহতি উদ্যোগ পানিবন্দি মানুষের মাঝে ওষুধ সামগ্রী বিতরণ

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোরের অভয়নগরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ভবদহ এলাকার পানিবন্দি মানুষের মাঝে ওষুধ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ ১লা অক্টোবর রোজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার সরখোলা-ডুমুরতলা মাঝ বিলের রাস্তার ওপর যুগান্তর স্বজন সমাবেশের অভয়নগর শাখার আহবায়ক এসএম ফারুক আহমেদ এর নেতৃত্বে এসকল সামগ্রী বিতরণ করা হয়। পানিবন্দি এলাকার গরীব-অসহায় ১০০জন মানুষের মাঝে খাবার স্যালাইন, প্যারাসিটামল ট্যাবলেট, চুলকানি উপশম মলম, শিশুদের জন্য বিস্কুট ও চকলেট বিতরণ করেন,।
এসময় উপস্থিত ছিলেন, স্বজন সমাবেশের অভয়নগর শাখার আহবায়ক এসএম ফারুক আহমেদ, সদস্য সচিব মো. আসাদুর রহমান আসাদ, কার্যনির্বাহী কমিটির সদস্য আসিফুল ইসলাম মোল্যা, রাজিব পাল, শেখ আহাদুজ্জামান আহাদ, অভিজিৎ সাহা দীপ, মিনহাজুল ইসলাম, শোয়েব আহমেদ ও সাব্বির আহমেদ। এসব সামগ্রী বিতরণকালে সার্বিকভাবে সাহায্য-সহযোগিতা করেন, যুগান্তরের অভয়নগর প্রতিনিধি ও নওয়াপাড়া প্রেসক্লাবের আইসিটি ও আইন বিষয়ক সম্পাদক,অভয়নগরের সাংবাদিক পরিবারের আইকন, সত্যের সন্ধানে নির্ভীক মো:তারিম আহমেদ ইমন। পানিবন্দি মানুষের মাঝে ওষুধ সামগ্রী বিতরণকালে যুগান্তর স্বজন সমাবেশের আহবায়ক এসএম ফারুক আহমেদ জানান, ব্যক্তিগত তহবিল থেকে স্বল্প পরিসরে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হলেও আগামীতে এ ধারা অব্যাহত থাকবে। যুগান্তর স্বজন সমাবেশের কর্মীরা সবসময় সমাজের গরীব-দু:খী ও অসহায় মানুষের পাশে থাকবে।
পানিবন্দি মানুষেরা ঔষধ সামগ্রী পেয়ে যুগান্তর স্বজন সমাবেশের সকলকে এমন মহৎ কাজের জন্য ধন্যবাদ জানান এবং তাদের সকলক্ষেত্রে সাফল্য কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x