দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 12 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

অষ্টমনিষা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্ধোধন

chk24 a3
May 12, 2022 11:56 pm
Link Copied!

 

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

 

বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের শেখ রাসেল সমন্ধে জানতে হবে। শিশু কালে পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের স্বজনদের স্বাধীনতা বিরোধীরা বুলেটের আঘাতে ছাঁরখার করে নির্মম ভাবে খুন করে।ভাঙ্গুড়ার অষ্টমনিষা ইউনিয়ন উচ্চবিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্ধোধন করলেন এমপি মকবুল হোসেন

 

শেখ রাসেল হচ্ছে বঙ্গবন্ধু পরিবারের কনিষ্ঠ সন্তান। বর্তমান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার তার কনিষ্ঠ ভাইয়ের নামে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের নামকরণ করে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব অবদান রেখে চলেছে।

 

১২ মে (বৃহস্পতিবার) দুপুরে পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্ধোধন ও ওয়াস ব্যাক-হাইজিন কর্ণার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে, পাবনার-৩ আসনের সাংসদ ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন উপরোক্ত কথা গুলো বলেন।

অষ্টমনিষা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নবাগত সভাপতি ইবনুল হাসান শাকিলের সভাপতিত্বে এবং অষ্টমনিষা ইউনিয়ন পরিষদের উদ্যাক্তা মো. মনিরুজ্জামান মনির পরিচালনায় স্কুল চত্বরে অনুষ্ঠিত বিশেষ অতিথির বক্তব্য দেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকি বিল্লাহ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম হাসনাইন রাসেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল আলম, অষ্টমনিষা ইউনিয়ন আঃলীগের সভাপতি মো. আব্দুল হাই সরকার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল ওয়াহেদ প্রামানিক।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান ও প্রধান অতিথির সম্মানে প্রস্তত মানপত্র পাঠ করেন প্রধান শিক্ষক মো: আনছার আলী। অনুষ্ঠানে উপজেলা, অষ্টমনিষা ইউনিয়ন আঃলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ সুধীবৃন্দ ও অর্ধসহশ্রাধিক ছাত্র-ছাত্রীসহ স্থানীয় গণমাধ্যম কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x