দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 25 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

আমি চাই সবসময় চাচা যেনো আমাদের কাছাকাছি থাকেন’

chk24 a3
May 25, 2022 11:46 pm
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

বাংলাদেশ ক্রিকেটে খালেদ মাহমুদ সুজনের এক অবিচ্ছেদ্য অংশই বলা চলে। খেলোয়াড় হিসেবে হোক কিংবা কোচ, প্রায় তিন দশক ধরে দেশের ক্রিকেটে তার নাম ওতপ্রোত ভাবে জড়িত। খেলোয়াড়ি জীবনেই সতীর্থ খেলোয়াড়রা তাকে ডাকতেন চাচা হিসেবে। বর্তমান হেড কোচ রাসেল ডোমিঙ্গো প্রায়ই তাকে চাচা ডেকে কথা বলেন। এবার তার সঙ্গে যোগ দিলেন পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডও।

 

 

বুধবার (২৫ মে) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) এক সংবাদ সম্মেলনে সুজনকে চাচা হিসেবে সম্বোধন করেছেন ডোনাল্ড। বাংলাদেশ দলের পেসারদের শেখানোর ক্ষেত্রে তাকে ভাষাজনিত কোনো সমস্যায় পড়তে হয় কি না এমন প্রশ্নে তিনি বলেন, সব সময় চাচা সুজনকে কাছাকাছিই রাখেন। যাতে করে তার বার্তাটা ভালোভাবে বুঝতে পারেন পেসাররা।

 

 

পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড আরও বলেন, ‘আমি সবসময় এটি নিশ্চিত করি, সবসময় চাচা যেনো আমার, আমাদের আশপাশে, কাছাকাছি থাকে। আমার বার্তাটা যেনো পেসাররা ঠিকঠাক ভাবে বুঝতে পারে সেটি আগে নিশ্চিত করি। আমরা বাইরে তেমন কথা বলি না। তবে প্রতিটি বিরতিতে ড্রেসিংরুমে কথা বলি।’

 

 

পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড বাংলাদেশ ক্রিকেট দলে যোগ দেওয়ায় বেশ আশাবাদী ক্রিকেটপ্রেমীরা। বাংলাদেশ আরও ভাল কিছু আশা করে এ ধরনের ভালো কোচের মাধ্যমে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x