দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

আরো বাড়তে পারে ভাপসা গরম

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা

 

দেশজুড়ে দাবদাহ আরো বাড়তে পারে। আগামী দুই দিন সার্বিক তাপমাত্রা দিনে সর্বোচ্চ ৩৬-৩৭ ডিগ্রি সেলসিয়াস এবং রাতে ২৭-২৮ ডিগ্রি সেলসিয়াস থাকতে পারে। দুই দিন পরে আবার হালকা থেকে ভারি বৃষ্টিপাতও হতে পারে। গতকাল বুধবার সন্ধ্যায় আবহাওয়াবিদ মুহাম্মদ তারিফুল ইসলাম কবির এ পূর্বাভাস জানান।

 

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে জানানো হয়, মাদারীপুর, টাঙ্গাইল, চাঁদপুর, রাজশাহী, খুলনা, সাতক্ষীরা, যশোর ও বাগেরহাট জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকবে। তারিফুল ইসলাম বলেন, আজ বৃহস্পতিবার এবং আগামীকাল শুক্রবার আবহাওয়া অপরিবর্তিত থাকবে। আর্দ্রতা বেশি হওয়ায় গরম ভাবটা বেশি থাকবে।

 

 

রাতের দিকে এই ভাপসা গরমটা আরো বাড়তে পারে। এর মধ্যে দেশের কয়েক জায়গায় বৃষ্টি হতে পারে। তবে তাপমাত্রা একই থাকবে। এমন পরিবেশে কৃষকদের কিছুটা উপকার হলেও শ্রমজীবী মানুষের অনেক কষ্ট হচ্ছে বলেও জানান অনেকে। শ্রমজীবী মানুষ জানান ভাপসা গরমে অতিষ্ঠ হয়ে যাচ্ছে জনজীবন। মাঝেমধ্যে বৃষ্টি হলে এই কষ্ট হতো না বলেও তারা মন্তব্য করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x