দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 6 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

আর্জেন্টিনার হয়ে ক্যারিয়ারে প্রথম বার ৫ গোল করে এস্তোনিয়াকে একাই উড়িয়ে দিলো কিং লিওনেল মেসি

chk24 a3
June 6, 2022 2:05 am
Link Copied!

স্পোর্ট প্রতিবেদক


আর্জেন্টিনার লিওনেল মেসির অবিশ্বাস্য ফুটবল নৈপুণ্যে পুচকে এস্তোনিয়াকে গোলবন্যায় ভাসিয়ে নিজেদের টানা অপরাজেয় যাত্রাকে ৩২ থেকে ৩৩ এ উন্নতি করলো আগের ম্যাচেই ইতালিকে হারিয়ে “ফিনালিসিমা” শিরোপা জয়ী দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আজ স্পেনের ওসাসুনার এল সাল ভাদর স্টেডিয়ামে অনুষ্ঠেয় প্রীতি ম্যাচে প্রথমবারের মতো মুখোমুখি হয় আর্জেন্টিনা এবং এস্তোনিয়া। যেখানে লিওনেল মেসির জাদুকরী ফুটবলে অসহায় আত্মসমর্পণ করে এস্তোনিয়া।

ম্যাচটি ৫-০ গোলে বিধ্বস্ত হয় এস্তোনিয়া। ম্যাচে হ্যাটট্রিক সহ একাই পাঁচটি গোল করেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। যার শুরুটা হয় ম্যাচের অষ্টম মিনিটে পেনাল্টি দিয়ে। এরপর ম্যাচের ৪৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন এই পিএসজি ফরোয়ার্ড। বিরতির পর ম্যাচের ৪৭তম মিনিটেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন বার্সেলোনার সাবেক স্ট্রাইকার লিওনেল মেসি। এরপর ম্যাচের ৭১তম মিনিটে ম্যাচে নিজের চতুর্থ গোলটি করেন পুরো ম্যাচ জুড়ে আলো ছড়ানো এই আর্জেন্টাইন ম্যাজিশিয়ান! এরপর ম্যাচের ৭৬তম মিনিটে আবারও মেসি ম্যাজিক! এই গোলে ম্যাচে নিজের পঞ্চম গোলটি আদায় করে নেন এই গোলমেশিন। এই গোলগুলোর সুবাদে আন্তর্জাতিক ফুটবলে তার মোট গোলসংখ্যা দাঁড়ালো ৮৬ টি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x