দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

আয়াক্সের ব্রাজিলিয়ান তারকা অ্যান্থনিকে চায় তিন ক্লাব

Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

আয়াক্সের ব্রাজিলিয়ান তারকা অ্যান্থনি দুর্দান্ত ছন্দে রয়েছেন। আয়াক্সের আক্রমন ভাগের অন্যতম সেরা তারকা অ্যান্থনি। আয়াক্সের আক্রমন অনেকটাই নির্ভর করে তার পারফর্মেন্সের উপর। তবে এই অ্যান্থনিকেই আগামী মৌসুমে হারাতে পারে ডাচ ক্লাবটি। মৌসুম জুড়ে ভালো পারফর্মেন্স করায় এখন বড় বড় ক্লাবগুলোর নজরে পরেছেন তিনি।

 

আয়াক্সের কোচ টেন হাগ চলে আসছেন ম্যানইউতে। তারপর থেকেই গুঞ্জন চলছে যে, আয়াক্সের এই শিষ্যকেও ম্যানইউতে নিয়ে আসতে চান তিনি। তবে কাজটি যে মোটেও সহজ হবে না তাদের জন্য। কেননা লিভারপুল এবং নিউক্যাসলও তাকে পাওয়ার জন্য আগ্রহী এমনটাই জানিয়েছে ইউওএল।

 

 

তবে নিউক্যাসল নয়, অ্যান্থনি ম্যানইউ এবং লিভারপুলে আসতে আগ্রহী এমনটাই জানিয়েছে প্রতিবেদনে। এই তারকাকে কিনতে যেকোন দলের গুনতে হতে পারে প্রয় ৬০ মিলিয়ন ইউরো। টাকার অংকের হিসাব না করে অ্যান্থনিকে পেতে মরিয়া ক্লাবগুলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x