দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 31 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ঈশ্বরদীতে চালকল মালিককে ২০ হাজার টাকা জরিমানা

chk24 a3
May 31, 2022 11:15 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

পাবনার ঈশ্বরদীতে চালকল মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্য ব্র্যান্ডের নামে চাল বিক্রি করায় কল-মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের লতিফ অ্যান্ড সন্সের মালিক সবুজ হোসেনকে ৩১ মে (মঙ্গলবার) দুপুরের দিকে এই দণ্ড দেওয়া হয়।

 

 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জহিুরুল ইসলাম জানান, সবুজ নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী চাল, দিনাজপুরের চাল ও নুরজাহান চাল নামে প্যাকেটজাত করে বিক্রি করছিলেন। এমন অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে মিল-মালিককে ২০ হাজার টাকা জরিমানা করে সতর্ক করা হয়েছে।

 

 

তাছাড়া প্যাকেটজাত করা সব চাল প্যাকেটমুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান জহিরুল ইসলাম। অভিযানের সময় উপজেলা নিরাপদ খাদ্য পরির্দশক সানোয়ার হোসেনসহ স্থানীয় গণমাধ্যম কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

পাবনা ভোক্তা সংরক্ষণ অধিকার অধিদপ্তরের এমন অভিযানকে স্বাগত জানিয়েছেন স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিবর্গ। তারা বলেন, কোন প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে বা লোগো ব্যবহার করে যেন কোনভাবেই ভোক্তাদের প্রতারিত করা না হয় সে জন্য এমন অভিযান অব্যাহত রাখার অনুরোধ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x