দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

উন্নত চিকিৎসার জন্য মেয়র খালেককে সিঙ্গাপুর নেয়া হচ্ছে কাল

chk24 a3
May 18, 2022 9:24 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি করপোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেককে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার (১৯ মে)। বর্তমানে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

মেয়রের স্ত্রী এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে খুলনা সিটি মেয়র ঢাকা ত্যাগ করবেন। চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার চিকিৎসা গ্রহণের কথা রয়েছে। সিটি মেয়রের ভাইয়ের মেয়ে ও জামাই মেয়রের সঙ্গে যাচ্ছেন।

 

সিটি মেয়রের পরিবারের সদস্যরা জানান, গত ৭ মে তীব্র জ্বর, ডায়াবেটিস ও প্রস্টেট গ্ল্যান্ডে ইনফেকশন নিয়ে মেয়র খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরদিন ৮ মে থেকে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। গতবছর তার প্রস্টেট গ্ল্যান্ডে অপারেশন হয়েছিল। বর্তমানে অপারেশনের ওই স্থানে ইনফেকশন হয়েছে।

 

খুলনা সিটি করপোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেককে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে এমন খবরে পুরো খুলনা বিভাগের সকল মানুষ সহ তার ভক্ত অনুরাগী, দলের নেতাকর্মীসহ তার সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x