দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 20 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

‘উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার বিকল্প নেই’

chk24 a3
September 20, 2022 6:02 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন শিক্ষাই জাতির মেরুদণ্ড। আর তাই দুই ধাপে দেশের সাড়ে ৫ হাজার বেসরকারি প্রাথমিক স্কুল, হাইস্কুল, মাদ্রাসা, কলেজ এমপিওভুক্ত করেছেন। শেখ হাসিনা কোনও দলের নেতা নেন। তিনি সকল মানুষের নেতা। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশের মানুষ সবক্ষেত্রে উপকৃত হবে। উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার কোনও বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে পাবনা সদর উপজেলার নওশের মন্ডল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গোলাম ফারুক প্রিন্স এমপি।

 

অনুষ্ঠানে নওশের মন্ডল উচ্চ বিদ্যালয় এমপিওভুক্তকরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গোলাম ফারুক প্রিন্স এমপিকে সংবর্ধনা দেয় স্কুল কর্তৃপক্ষ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম ফারুক প্রিন্স এমপি আরো বলেন, বছরের পর বছর বিনা বেতনে পাঠদান করেছেন শিক্ষকরা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন শিক্ষাপ্রেমী। তিনি বুঝেছিলেন শিক্ষাই জাতির মেরুদন্ড। তাই তিনি এক ঘোষণায় দেশের সব প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করেছিলেন। বাবার পথ অবলম্বন করে তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অনুধাবন করেছেন শিক্ষা জাতীর মেরুদন্ড। এজন্য দুই ধাপে সাড়ে ৫ বেসরকারি প্রাথমিক স্কুল, হাইস্কুল, মাদ্রাসা, কলেজ এমপিওভুক্ত করেছেন।

সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন, ডিজিটাল দেশের কথা কেউ ভাবতে পারতো না। আজ সেটিও হাতের মুঠোয়। শেখ হাসিনার কারণেই সেটি সম্ভব হয়েছে। ২০৩০ সালে ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ এবং ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশে রুপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। একশ ভাগ পাশ করার নীতি থেকে সরে এসে মেধাবী শিক্ষার্থী তৈরী করতে হবে। শিক্ষকদের সেই লক্ষ্য নিয়ে পাঠদানে মনোনিবেশ করতে হবে।

চরতারাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি বাদশা জোয়াদ্দার, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জলিল বিশ্বাস, প্রধান শিক্ষিকা আল হামরা প্রমুখ।

পরে ৮৫ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট নতুন ভবনের ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন গোলাম ফারুক প্রিন্স এমপি। এর আগে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x