দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

একের পর এক থাপ্পড়, বৃদ্ধের মরদেহ রাস্তায় পড়ে রইলো

chk24 a3
May 22, 2022 10:59 am
Link Copied!

 

আন্তর্জাতিক নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

বিজেপির একজন নেতার বিরুদ্ধে এক বৃদ্ধ লোককে নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়লে তা নিয়ে ব্যাপক জনরোষের সৃষ্টি হয়। এরপরই ওই নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। ভারতের মধ্য প্রদেশে এ ঘটনা ঘটে। যে বয়স্ক ব্যক্তিকে নির্যাতন করা হয়েছে তিনি একজন মানসিক ভারসাম্যহীন। রাতে নির্যাতন করা হলে পরদিন সকালে রাস্তার পাশে ওই ব্যক্তি মরদেহ পাওয়া যায়। খবর এনডিটিভি। নির্যাতনকারী ব্যক্তির নাম দিনেশ কুশাহা। তিনি বিজেপির একজন সমর্থক। নির্যাতনের বিষয়টি রাজ্য সরকার পর্যন্ত গড়ায়। এ ঘটনার পর রাজ্য সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেন, নির্যাতনকারীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

 

পুলিশ জানিয়েছে, গত মে ওই বৃদ্ধ লোকটি হারিয়ে যান। তিনি রাতলাম জেলার বাসিন্দা। তিনি হারিয়ে যাওয়ার পর থানায় তার নামে একটি অভিযোগ দায়ের করা হয়। পরে পুলিশ তার একটি ছবি সংগ্রহ করে। গতকাল তার মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখার পর পরিবারকে জানানো হয়। পরিবার আসলে তাদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়।

 

 

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়। ওই বৃদ্ধ রাস্তার পাশে থাকা একটি বেঞ্চে বসে ছিলেন। এ সময় লাল জামা পরিহিত এক ব্যক্তি তাকে একের পর এক থাপ্পড় মেরেই যাচ্ছেন। থাপ্পড় মারতে মারতে তার কাছে বিভিন্ন প্রশ্নের উত্তর জানতে চাওয়া হয়। তাকে বলতে শোনা যায়, আপনার সঠিক নাম বলুন, আদার কার্ড দেখান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x