দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 8 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

এখনো বুঝিনি অশ্লীলতা কি; পলি

Link Copied!

 

বিনোদন নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

ঢাকাই সিনেমার এক সময়ের আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পলি। ব্যাপক খোলামেলা রূপে হাজির হয়ে খুব অল্প সময়েই সবার নজরে আসেন তিনি। দীর্ঘদিন ধরে পর্দার আড়ালেই আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়িকা। সর্বশেষ ২০১২ সালে ‘এক নম্বর আসামী’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। পলি মাত্র ৫ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করে ঝড় তুলেছিলেন। তার বিরুদ্ধে পর্দায় অশ্লীলতা ছড়ানোর বিস্তর অভিযোগ পাওয়া যায়।

 

যদিও এসব অভিযোগ নাকচ করে দিয়ে পলি গণমাধ্যমকে জানিয়েছেন, ‘অশ্লীলতা কী আমি এখনও বুঝি না। যারা এগুলো বলেন, তারা ঠিক বলছেন না।’ পলির ভাষ্য, ‘আমি বুঝি কমার্শিয়াল সিনেমা। একজন প্রযোজক যখন সিনেমায় ইনভেস্ট করেন, সেই টাকা ফেরত না পেলে পরবর্তীতে তিনি আর সিনেমা বানাবেন না। একটু কমার্শিয়াল না করলে হিট করবে কি করে! আমি অশ্লীল কিছু করিনি, কমার্শিয়াল সিনেমা করেছি।’

 

 

প্রসঙ্গত, সাহসী দৃশ্যে অভিনয় করে সব সময় বিতর্কের তুঙ্গে ছিলেন পলি। অশ্লীল সিনেমার নায়িকা হিসেবে বার বার তাকে অবিহিত করা হলেও দর্শকের কাছে সব সময়ই কাঙ্ক্ষিত নায়িকা ছিলেন তিনি। সে সময় (নব্বই দশক) এই সেনসেশনাল নায়িকার হাতে একের পর এক ছবি আসতে থাকে। পুরো ক্যারিয়ার জুড়ে ১১৩ টি ছবিতে অভিনয় করেছেন, যার বেশির ভাগই ব্যবসা সফল। তার চাহিদা এতোটাই ছিল যে এক মাসে ৩৬টি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মত ঘটনা হয়েছিল পলির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x