দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

কক্সবাজারে নিজ বন্দুকের গুলিতে বনকর্মী নিহত

chk24 a3
May 18, 2022 9:44 pm
Link Copied!

 

কক্সবাজার (জেলা) প্রতিনিধি

 

 

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ভোমরিয়া ঘোনায় নিজের বন্দুকের গুলিতে আখতারুজ্জামান (৪০) নামের এক বনকর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) দুপুরে ঈদগাঁও ভোমরিয়া ঘোনা রেঞ্জের আওতাধীন ভাদিতলা রাঙাঝিরি পাইয়াহলা নামক এলাকা দক্ষিণ পূর্ব পাশে বাগানে এ ঘটনা ঘটে। নিহত আখতারুজ্জামান যশোরের বাসিন্দা এবং ভোমরিয়া ঘোনা বিটের বনকর্মী হিসেবে পদে কর্মরত ছিলেন।

 

 

ভোমরিয়া ঘোনা বিটের হেডম্যান বাদশা মিয়া জানান, নিহত আখতারুজ্জামানসহ আরেকজন সহকারী নিয়ে বাগানে নিয়মিত টহলে যায়। সেখানে তার নামে এন্ট্রি করা বন্দুকটির অসঙ্গতি দেখা দিলে নিজেই মেরামতের চেষ্টা চালায়। এক পর্যায়ে এক রাউন্ড গুলি বের হয়ে তার গলায় লেগে অপর প্রান্ত দিয়ে বের হয়ে যায়। খবর পেয়ে সহকর্মীরা তাৎক্ষণিক উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

 

 

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হালিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x