দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 7 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

করিম বেনজেমা সবচেয়ে আন্ডাররেটেড প্লেয়ার; উয়েফা সভাপতি

chk24 a3
May 7, 2022 4:45 pm
Link Copied!

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

করিম বেনজেমা সবচেয়ে আন্ডাররেটেড প্লেয়ার হিসেবে মন্তব্য করেছেন উয়েফা সভাপতি সেফেরিন। চলতি মৌসুমে ম্যাচের পর ম্যাচ গোলের পর গোল করেই যাচ্ছেন রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার করিম বেনজেমা। রিয়াল মাদ্রিদের হয়ে চলতি মৌসুমে সর্বোচ্চ গোলও করেছেন তিনি। লা লিগায় সর্বোচ্চ গোল করেছেন এই মৌসুমে। চ্যাম্পিয়নস লিগেও সর্বোচ্চ গোল তার। প্রতিটি টুর্নামেন্টে রিয়াল মাদ্রিদকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন করিম বেনজেমা।

 

ইতিমধ্যে লা লিগা শিরোপা জয় নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগেরও ফাইনালে উঠেছে তারা। নক আউট পর্বে মোট ১০টি গোল করেছেন তিনি। তারমধ্যে পিএসজির বিপক্ষে হ্যাটট্রিক, চেলসির বিপক্ষে হ্যাটট্রিকসহ চার গোল, ম্যানসিটির বিপক্ষে তিন গোল করেছেন।বেনজেমার ক্যারিয়ারে এবারই সবচেয়ে বেশি দুর্দান্ত পারফর্মেন্স করতে দেখা যাচ্ছে তাকে। রিয়ালের মেইন ম্যান হয়েই এবার লড়াই করছেন তিনি।

 

কিন্তু ২০১৮ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের হয়ে এভাবে জ্বলে উঠতে পারেনি তিনি। কেননা তার সামনে তখন ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলো। রোনালদোর কারণে বেনজেমা স্বাভাবিক খেলা খেলতে পারেনি কখনও। বেনজেমার এমন পারফর্মেন্সের পর তাকে বিশ্বের সবচেয়ে আন্ডাররেটেড প্লেয়ার হিসেবে দাবী করেছেন উয়েফা সভাপতি সেফেরিন। তিনি বলেন, “বেনজামা সবচেয়ে আন্ডাররেটেড প্লেয়ার। সে সবসময় কারও না কারও আড়ালে ছিল এবং এখন সে যেভাবে গোল করছে তা সত্যিই দুর্দান্ত। সে গোলের উপায় খুঁজে বের করে যখন সেটা অসম্ভব দেখায় তখনও সে অসাধারণ।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x