দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 13 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

করোনামুক্ত হয়ে দলে যোগ দিচ্ছেন সাকিব আল-হাসান

Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

যুক্তরাষ্ট্র থেকে দেশে আসার পর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচে অংশ নিতে পারেন তিনি। শুক্রবার (১৩ মে) সকালে তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সাকিবের করোনা নেগেটিভ আসার খবর নিশ্চিত করেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তবে প্রথম টেস্টে তার খেলা, না খেলা নির্ভর করছে ফিট থাকার উপর। টিম ম্যানেজমেন্টও সাকিবের নেগেটিভ হওয়ার খবরে খুশি।

 

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘সাকিবের নেগেটিভ হওয়ার বিষয়টা শুনেছি। ম্যানেজমেন্টের মধ্যেও আলোচনা হয়েছে। সাকিবের সঙ্গে কথা বলেই সব ঠিক করা হবে। খেলতে পারলে অবশ্যই দলের জন্য ভালো।’ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দ্রুত প্রত্যাবর্তনে ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দ বিরাজ করছে। বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক খেলোয়াড় পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মাষ্টার পাড়ার রেজাউল ইসলাম দৈনিক চলনবিলের কথা পত্রিকাকে বলেন, সাকিব আল-হাসান শুধু বাংলাদেশের গর্ব বা অহংকার নয় তিনি সারা বিশ্বের একজন নিবেদিত ক্রিকেটার। করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে জাতীয় দলে যোগ দিচ্ছেন এমন খবরে সাকিব আল-হাসানের প্রতি শুভকামনা জানান বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক এ খেলোয়াড়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x