দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

কাতার বিশ্বকাপে অবশ্যই ফেবারিট ব্রাজিল; পোস্টারবয় নেইমার

chk24 a3
May 16, 2022 11:31 pm
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

বিশ্বকাপের আসর মানেই ব্রাজিল ফেবারিট। যেকোন বিশ্বকাপে ফেবারিট তকমা নিয়েই খেলতে যায় ব্রাজিল। ব্যতিক্রম নয় এবারও। কাতার বিশ্বকাপেও ফেবারিটের তকমা নিয়েই যাচ্ছে তারা। ব্রাজিলের এবারের দলটি রীতিমত তারকায় ঠাসা। যদিও প্রতিবারই ব্রাজিলের দলটি তারকায় ভরপুর থাকে। তবে এবার একটু অন্যরকম। সবাই সেরা ছন্দে আছে এবার। গোলপোস্টে অ্যালিসন থেকে শুরু করে আক্রমন ভাগে নেইমার পর্যন্ত, সবাই দারুণ ফর্মে আছে। আর ফর্মে থাকা ব্রাজিলিয়ানদের সামনে যেকোন দলই উড়ে যেতে পারে।

ফ্রন্সে পিএসজির প্লেয়ারদের সঙ্গে ইনস্টা গ্রামের লাইভ আড্ডায় উঠে আসে বিশ্বকাপ প্রসঙ্গ। সেখানেই নেইমার জুনিয়র বলেন, “কোন দলটি বিশ্বকাপ জয়ের জন্য ফেবারিট? অবশ্যই ব্রাজিল।” ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার জুনিয়র এমন বক্তব্যের পরে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও ব্রাজিল সমর্থকদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। সে পালে হাওয়া লেগেছে পাবনার ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া মাষ্টার পাড়ার ব্রাজিল সমর্থকদের মধ্যে।

 

 

 

মাষ্টার পাড়া স্পোর্টিং ক্লাবের সাবেক অধিনায়ক ও একই এলাকার ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সিনিয়র সহ-সভাপতি মাষ্টার সেলিম সরকার আল-জিন্দানী দৈনিক চলনবিলের কথা পত্রিকাকে বলেন, বাংলাদেশের এক তৃতীয়াংশ মানুষ ব্রাজিলকে সাপোর্ট করে থাকেন। ভাঙ্গুড়া উপজেলার অন্যতম সেরা ব্রাজিলের বিভিন্ন ভক্ত আছেন আমার এলাকায়। আমি সেই এলাকার মধ্যে একজন ক্ষূদ্র ব্রাজিলের সাপোর্টার। তার অভিজ্ঞতায় অন্যতম সেরা তারকাবহুল দল হিসেবে কাতার বিশ্বকাপে ব্রাজিল অংশগ্রহণ করছে এবং বিশ্বকাপ জিতবে বলেও মন্তব্য করেন সেলিম সরকার।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x