দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 27 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

কানাডার টরেন্টোতে সন্দেহভাজন অস্ত্রধারী নিহত

Link Copied!

 

 

আন্তর্জাতিক নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

কানাডার টরেন্টোতে একটি প্রাইমারি স্কুলের সামনে পুলিশের অভিযানে সন্দেহভাজন এক অস্ত্রধারী (২০) নিহত হয়েছে। খবর সিটিভি টরেন্টো নিউজের।বৃহস্পতিবার (২৬ মে) এই ঘটনার পর নিরাপত্তা নিশ্চিত করতে বন্ধ ঘোষণা করা হয় টরেন্টোর আরও পাঁচটি স্কুল।

 

 

টরেন্টো পুলিশের দেয়া এক বিবৃতিতে জানানো হয়, সন্দেহভাজন ওই বন্দুকধারীর অবস্থান ছিল প্রাইমারি স্কুলটির সামনে। গ্যাভিস এক দারোয়ানের দিকে গুলি ছোঁড়ায়, রিপোর্ট করেন স্থানীয়রা। মুহুর্তেই, পুরো এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। শুরু হয় পাল্টাপাল্টি গোলাগুলি। এক পর্যায়ে, গুলিবিদ্ধ হয় ওই বন্দুকধারী। তদন্তের স্বার্থে তার নাম-পরিচয় এখনও প্রকাশ করেনি টরেন্টো পুলিশ।

 

 

প্রসঙ্গত, টেক্সাসের প্রাইমারি স্কুলে ম্যাস শুটিংয়ের একদিন পরই, কানাডা দেখলো এ ঘটনা। টেক্সাসে ঐ হামলায় প্রাণ গেছে ১৯ শিশু শিক্ষার্থী আর দুই শিক্ষকের। পুলিশের অভিযানে প্রাণ হারিয়েছে হামলাকারীও। গবেষণা বলছে, প্রতি এক লাখ কানাডীয়র মধ্যে শূণ্য দশমিক পাঁচ শতাংশের মধ্যে রয়েছে হত্যা করার প্রবণতা। ঘটনার পর পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x