দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 30 July 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

chk24 a3
July 30, 2021 4:38 pm
Link Copied!

কুষ্টিয়ায় পদ্মা নদীতে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ


কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীর পাড়ে ফুটবল খেলার সময় নদীর পানিতে পড়ে যাওয়া বল তুলতে গিয়ে ডুবে ইউসুফ আলী (১৯) ও সামিরুল ইসলাম সম্রাট (১৮) নামে দু’জন কলেজ ছাত্র নিখোঁজের পর তাদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর উদ্ধারে নামে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে (২৯জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে একে একে দুই হতভাগ্য কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট সংলগ্ন পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে তারা তীব্র স্রোতে ডুবে নিখোঁজ হয়। ইউসুফ আলী ফিলিপনগর মরিচা (পিএম) ডিগ্রি কলেজের দ্বাদশ ও সম্রাট একাদশ শ্রেণীর ছাত্র।

ইউসুফ ফিলিপনগর কবিরাজপাড়া গ্রামের বাবুল কবিরাজ ও সম্রাট কুমির উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাটসহ বেশ কয়েকজন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলছিল। এসময় ফুটবল পদ্মা নদীতে পড়লে সামিরুল ও সম্রাট ফুটবল তুলতে নদী নামেন। এ সময় তারা পদ্মার প্রবল স্রোতে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা নৌকা নিয়ে তাদের উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

পরে খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ছাত্রদের উদ্ধারে পদ্মা নদীতে অভিযান শুরু করেন। এক পর্যায়ে দুই হতভাগ্য কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x