দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 30 November 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

খানমরিচ ইউনিয়নের প্রাণকেন্দ্রে ভূমি অফিস নির্মাণের দাবীতে ইউনিয়ের সকল ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাননীয় এম পি বরাবর স্মারক লিপি প্রদান কর্মকাণ্ড চলছে।

chk24 a3
November 30, 2020 1:18 pm
Link Copied!

খানমরিচ ইউনিয়নের প্রাণকেন্দ্রে ভূমি অফিস নির্মাণের দাবীতে ইউনিয়ের সকল ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাননীয় এম পি বরাবর স্মারক লিপি প্রদান কর্মকাণ্ড চলছে।

দৈনিক চলনবিলের কথা নিজস্ব প্রতিবেদক


আজ ৩০ নভেম্বর ২০২০ খানমরিচ ইউনিয়নের প্রাণকেন্দ্র ময়দান দীঘিতে ভূমি অফিস নির্মাণের দাবীতে খানমরিচ ইউনিয়নের দলমত নির্বিশেষে জনতা ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাননীয় এম পি মহোদয় বরাবর স্মারক লিপি প্রদান করেন।


উল্লেখ্য যে ময়দান দীঘিতে ব্যাংক, বীমা অফিস, ব্র্যাক সহ বিভিন্ন এনজিও অফিস, ডাকঘর, বিদ্যুৎ কেন্দ্র, হাসপাতাল, তথ্য সেবা কেন্দ্র,উচ্চ বিদ্যালয়,প্রাথমিক বিদ্যালয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন সহ সাপ্তাহিক দুদিন হাট,দৈনিক বাজার বিদ্যমান এছাড়া ও খানমরিচ ইউনিয়ন বাসীর দৈনন্দিন বিভিন্ন চাহিদা পুরোনে এখানে গড়ে উঠেছে আধুনিক ব্যাবসা বানিজ্য প্রতিষ্ঠান, নির্মান চলছে বহুতল বিশিষ্ট ব্যাবসায়িক ভবন।এমতাবস্থায় ময়দান দীঘিতে ভূমি অফিস নির্মাণ সময়ের প্রেক্ষাপটে ভীষণ গুরুত্ব বহন করে।

উল্লেখ্য যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদানে উপস্থিত খানমরিচ ইউনিয়নের জনগণকে সান্ত্বনা দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যান। বিষয়টি নিয়ে মাননীয় এমপি মহোদয়ের সাথে আলোচনা করে সমস্যা সমাধানের জন্য পরামর্শ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x