দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 22 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

খাবার ও টাকা নিয়ে বানভাসিদের কাছে নায়ক-নায়িকারা

chk24 a3
June 22, 2022 8:30 pm
Link Copied!

 

বিভাগীয় ব্যুরো সিলেট

 

 

সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বানভাসিদের পাশে দাঁড়াতে উদ্যোগের কোনও ঘাটতি নেই। সরকার থেকে সাধারণ মানুষরাও যার যার সাধ্যমতো চেষ্টা করছেন দুর্গতদের পাশে দাঁড়ানোর। যদিও এসব ইস্যুতে ঘোষণার বাইরে তারকাদের সে অর্থে মাঠ পর্যায়ে খুব একটা পাওয়া যায় না। ব্যতিক্রম ঘটালেন নায়ক রিয়াজ, সাইমন ও নায়িকা নিপুণ, জেসমিনসহ একটি টিম। বুধবার (২২ জুন) তারা নৌকা-ট্রলারযোগে শুকনো খাবার, সুপেয় পানি আর নগদ টাকা নিয়ে হাজির হলেন দুর্গতদের দোরগোড়ায়। জানান, তারা এই কাজটি করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ব্যানারে।

 

 

রিয়াজ জানান, বুধবার সকাল থেকে গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ারকান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাবার, পানি ও নগদ টাকা তুলে দিয়েছেন। সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক বলেন, সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই এখন। আমরা এসেছি আমাদের মতো করে। আহ্বান জানাচ্ছি, আপনারা যার যার সাধ্য আছে এই অসহায় মানুষগুলোর পাশে একটু দাঁড়ান।

নিপুণ বলেন, এই বিপদের দিনে মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমরা আড়াই হাজার পরিবারকে ত্রাণ ও নগদ টাকা দিচ্ছি শিল্পী সমিতির পক্ষ থেকে। রিয়াজ-নিপুণরা সরাসরি মাঠ পর্যায়ে ছুটে গেলেও এরমধ্যে তহবিল গঠনের কথা জানিয়েছেন শাকিব খান, ১০ ট্রাক খাবার পাঠানোর কথা বলেছেন ডিপজল আর ৩০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন অনন্ত জলিল। চলচ্চিত্র সদস্যদের কাছ থেকে এমন সহযোগিতা পেয়ে খুশি বানভাসি মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x