দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

খুলনার ডুমুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী নিহত; শিশুকন্যা আহত

Link Copied!

 

খুলনা (জেলা) প্রতিনিধি

 

 

খুলনার ডুমুরিয়ায় রান্নাঘরে ভাত খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের একমাত্র শিশুকন্যা অর্ণা গুরুত্বর আহত হয়েছে। বুধবার (১৮ মে) দুপুরে উপজেলার কুলটি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের কৃষক অভিজিত বিশ্বাস (২৮) ও তার স্ত্রী সুন্দরী বিশ্বাস (২৩)।

 

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কুলটি গ্রামের কৃষক অভিজিত বিশ্বাস ও তার স্ত্রী সুন্দরী বিশ্বাস বুধবার দুপুর আড়াইটার দিকে রান্নাঘরে ভাত খেতে যান। তবে কোনো একসময়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে রান্নাঘরের টিনের চাল ও বেড়া বিদ্যুতায়িত হয়ে ছিল। তারা ওই বেড়া স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হন। খবর পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে ঘরের মেইন সুইচ বন্ধ করে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত: ঘোষণা করেন।

 

 

এসময় তাদের তিন বছর বয়সী শিশু অর্ণা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। তবে শিশুটি এখন শঙ্কামুক্ত বলে জানা গেছে। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়েছে।

 

হঠাৎ করে এমন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকার সকলেই মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x