দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 27 September 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

গণসংযোগে ব্যাস্ত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান

chk24 a3
September 27, 2021 6:39 pm
Link Copied!

গণসংযোগে ব্যাস্ত চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


সন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনা জেলার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নে গণসংযোগে ব্যাস্ত সময় পার করছেন সাইদুর রহমান। বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী তিনি। সাইদুর রহমানের জন্ম ফৈলজানা ইউনিয়নের নেংড়ি গ্রামে। পিতা মরহুম আলহাজ্ব আঃ সামাদ মাস্টার, যিনি একজন সহযোগী মুক্তিবাহিনী ছিলেন। সাইদুর রহমান পেশায় একজন ব্যাবসায়ী। নিজস্ব ঠিকাদারি প্রতিষ্ঠান ছাড়াও খামার এবং গ্রামীণ কৃষি পেশার সাথে সম্পৃক্ততা রয়েছে। ব্যাক্তি জীবনে দুই সন্তানের জনক। বড়ো ছেলে জুলকার নাঈন অনিক, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করে এনআরবি কমার্শিয়াল ব্যাংক, রাজবাড়ী জেলায় কর্মরত। ছোটো ছেলে ফরিদুল ইসলাম কনক রংপুর মেডিকেল কলেজে এমবিবিএস শেষ বর্ষের শিক্ষার্থী। রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক।

সাইদুর রহমানের রাজনৈতিক জীবন শুরু ছাত্রলীগ দিয়ে। ১৯৮৬ সালে এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সহ-প্রচার সম্পাদক নির্বাচিত হন। ফৈলজানা ইউনিয়ন ছাত্রলীগ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন তিনি। ইউনিয়ন ছাত্রলীগের প্রথম কমিটি (সুনীল-সাইদুর : ১৯৮৮-১৯৯০) এর সাধারণ সম্পাদক ছিলেন। সকল রাজনৈতিক কর্মকাণ্ডে সরব উপস্থিতি ছিলো তার। ২০০৯ হতে ২০১৮ সাল পর্যন্ত ফৈলজানা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ব্যাক্তিগত ব্যাবসা, খামার, কৃষিকাজ পরিচালনা থেকে প্রাপ্ত আয়ের একটা অংশ, প্রচারবিমুখভাবে মানুষের কল্যাণে ব্যয় করেন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে, সমাজের জন্য মানুষের জন্য কাজ করতে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সিদ্ধান্ত নেন। কিন্তু তৃণমূল ভোট এবং দলীয় সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে দাঁড়ান এবং দলীয় মনোনয়নে যিনি নৌকা প্রতিক পেয়েছিলেন, তার পক্ষে কাজ করেন। দলের দুর্দিনের কর্মী, দলের প্রতি আনুগত্য, দলীয় কর্মকাণ্ড বিবেচনায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন এবং নৌকা মার্কা প্রতিকে জনগণের বিপুল ভোটে ফৈলজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে প্রবলভাবে বিশ্বাস করেন তিনি। গণসংযোগের অংশ হিসেবে ইউনিয়নের প্রতিটি প্রান্তে ছুটছেন তিনি। তৃণমূল নেতা কর্মীদের পাশাপাশি এলাকার সব শ্রেণী পেশার মানুষের সাথে উঠান বৈঠক, পথসভা করছেন। এলাকাবাসীর মাঝেও দেখা দিয়েছে উৎসাহ উদ্দিপনা। সকলের চাওয়া সাইদুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের প্রত্যাশা পূরণ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x