ঢাকাMonday , 2 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

গবিতে ভেটেরিনারির ডিন ও বিভিন্ন সংগঠনের নেতৃবিন্দদের শিক্ষার্থীদের সংবর্ধনা 

এডমিন
January 2, 2023 2:19 pm
Link Copied!

রাইসুল ইসলাম, গবি  প্রতিনিধিঃ


সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে(গবি) ভেটেনারি ও এনিমেল সায়েন্সেস অনুষদের নব নিযুক্ত ডিন ও বিভিন্ন সংগঠনের নেতৃত্বে থাকা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন উক্ত অনুষদে অধ্যায়নরত শিক্ষার্থীরা।
ইংরেজি নববর্ষের প্রথমদিনে গবির হলরুমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং নব নিযুক্ত ডিনকে স্বাগত জানানোর পাশাপাশি বিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নিযুক্ত নব-নির্বাচিত নেতৃবৃন্দদের  সম্মাননা ও উষ্ণ অভ্যর্থনা প্রদান করা হয়।
ভেটেরিনারি অনুষদের নিযুক্ত প্রফেসর ড. মোঃ জহিরুল ইসলাম খান বলেন, ‘আমার শেষ রক্তবিন্দু থাকা অবধি গণ বিশ্ববিদ্যালয়ের  ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের শিক্ষার্থীদের নিয়ে এগিয়ে যাবো’। এসময় তিনি গবিসাসের সদস্যদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ করার জন্য বলেন। এবং সংবাদের ইতিবাচক এবং নেতিবাচক দিক নিয়ে বলেন,এবং পরিশেষে   সততা জ্ঞান এবং স্পৃহা নিয়ে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন। পরিশেষে   সকল সংগঠনের নবনির্বাচিত সদস্যদের শুভেচ্ছা জানান।
 জিবিডিএস এর সভাপতি মোহাম্মদ  রিয়াদুজ্জামান রিয়াদ বলেন, সংগঠন শিক্ষার্থীদের যোগাযোগের সক্ষমতা বাড়ায় এবং নেতৃত্ব দানের মানসিকতা সৃষ্টি করে, জিবিডিএস বিতর্ক চর্চার পাশাপাশি মানব সেবা ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে।সংগঠনটি ২০১৯ সালেই জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নথিভুক্ত হয়,পরিপেক্ষিতে  ২০২০ সালে জাতীয় পর্যায়ে ‘Covid-19 Social Welfare Recognition’ এওয়ার্ড প্রাপ্ত হয়’
গবিসাসের সভাপতি মোঃ বরাতুজ্জামান স্পন্দন সাংবাদিক সমিতিতে ও অন্যান্য সংগঠনে যুক্ত থাকার সুযোগ সুবিধা সম্পর্কে বলেন,মাঠ পর্যায়ে কাজ করতে গেলে যোগাযোগ করার দক্ষতা অনেক কাজে দেয়।যা বিভিন্ন সংগঠনের সাথে যু্ক্ত থাকলে অর্জন করা যায়।এবং পরিশেষে তিনি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের শিক্ষকদের প্রতি অনুরোধ জানান তারা যেন শিক্ষার্থীদের সংগঠনে সম্পৃক্ত হওয়ার জন্য সুযোগ দেন এবং উদ্ভুদ্ধ করেন।
জিবিপিএস এর  সাধারণ সম্পাদক রিহানুল ইসলাম রোমন গবির ভেটেনারি অনুষদ থেকে দেশ ও দেশের বাহিরের বিভিন্ন কর্মশালায় যোগদান করার জন্য শিক্ষার্থীদের ও শিক্ষকমন্ডলীদের দৃষ্টি আকর্ষণ করেন।
 এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিটেরিনারি অনুষদের অন্যান্য শিক্ষক মন্ডলী এবং ভেটেনারি অনুষদের সকল শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।