দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 13 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দে জমি নিয়ে বিরোধ; বৃদ্ধকে পিটিয়ে হত্যা

chk24 a3
May 13, 2022 10:43 pm
Link Copied!

 

রাজবাড়ী (জেলা) প্রতিনিধি

 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নে আজ, শুক্রবার (১৩ মে) দুপুরে জমির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত বৃদ্ধর নাম মান্নান ফকির (৬৭)। মান্নান ফকির গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত: সাহাজ উদ্দিন ফকিরের ছেলে। এ সময় হামিদা, রাজা ও মিরাজ নামে তিনজন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ঝুমঝুম বেগম, ঋতু আক্তার ও সাইদুল নামের তিনজনকে আটক করেছে।

 

 

এলাকাবাসী ও নিহত মান্নান ফকিরের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মান্নান ফকিরের বাড়ির পাশে তার শালা আবেদ আলীর বিক্রি করা জমির সীমানা নির্ধারণের জন্য স্থানীয় ছোটভাকলা ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, মেম্বার সালাম ও স্থানীয় আমিন গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে সালিশ বসে। পরে সবাই মিলে জমিটি মেপে সীমানা নির্ধারণ করে। সালিশে উপস্থিত ব্যক্তিরা চলে যাওয়ার পর মান্নান ফকির সীমানায় পিলার বসাতে যায় এতে পাশের জমির মালিক শামীম বাধা প্রদান করে। তখন মান্নান ফকিরের সঙ্গে শামীমের কথা কাটাকাটি শুরু হয়৷

 

 

কথাকাটাকাটির একপর্যায়ে শামীম, মোস্তফা, মোমিন, মইন, স্বপনসহ ৬-৭ জন ঘটনাস্থলে এসে মান্নানের মাথায় লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। মান্নানকে বাঁচানোর উদ্দেশ্যে তার মেয়ে হামিদা বেগম ও ছেলে মিরাজ এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে গুরুতর জখম করে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৩টার দিকে মান্নান ফকিরের মৃত্যু হয়।

 

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গেই এলাকাতে পুলিশ পাঠানো হয়। আর ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x