দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 10 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

চরফ্যাশনে শিশু ও গৃহবধূ ধর্ষণের চেষ্টা ॥ গ্রেপ্তার-২

chk24 a3
October 10, 2020 10:42 pm
Link Copied!

চরফ্যাশনে শিশু ও গৃহবধূ ধর্ষণের চেষ্টা ॥ গ্রেপ্তার-২

শিহাবুর রহমান শাকিব, ভোলা প্রতিনিধিঃ


ভোলার চরফ্যাশনে শিশু ও গৃহবধূ ধর্ষণের চেষ্টার পৃথক দুটি ঘটনা ঘটেছে। থানা পুলিশ ধর্ষণের চেষ্টার অভিযোগে শুক্রবার তাহের ব্যাপারী (৫৫), মোঃ মফিজুল ইসলাম (৪৫) নামের দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছেন। তাহের দক্ষিণ আইচা থানার চরকচ্ছপিয়া ৪নং ওয়ার্ডের মৃতঃ মো: মন্নান বেপারীর ছেলে। মফিজ চরফ্যাশন থানার দক্ষিন ফ্যাসন পৌর ২নং ওয়ার্ডের তোফাজ্জল হোসেন ছেলে।

চরফ্যাশন থানা পুলিশ জানায়, ০৮ অক্টোবর বৃহস্পতিবার রাত ১১.৩০ ঘটিকায় ভিকটিম গৃহবধূ পার্শ্ববর্তী ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে আসার সময় প্রতিবেশী মোঃ মফিজুল ইসলাম ভিকটিমের মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এক পর্যায়ে ভিকটিমের আত্মচিৎকারে তার ফুফু এগিয়ে আসলে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যায়। অভিযুক্ত ব্যক্তি ভিকটিমকে প্রায়ই উত্যক্ত করতেন বলে জানা যায়। এ সংক্রান্তে ভিকটিম বাদী হয়ে অভিযুক্ত ব্যক্তিকে আসামি করে চরফ্যাশন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার নং-০৯, তারিখ-০৯-১০-২০২০খ্রিঃ। থানার পুলিশ আসামিকে গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে প্রেরণ করেন।
এদিকে দক্ষিণ আইচা থানা পুলিশ জানায়, থানার চরকচ্ছপিয়া ৪নং ওয়ার্ডের তাহের ব্যাপারী নামের এক ব্যক্তি ৭ বছর বয়সী এক শিশুুকে ৮ অক্টোবর বৃহ¯পতিবার দুপুরে পরিত্যক্ত একটি বাসায় নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে দক্ষিণ আইচা থানায় মামলা করেন। মামলা নং-২, তারিখ ৯-১০-২০। থানা পুলিশ মামলার আসামি তাহেরকে গ্রেপ্তার করে শুক্রবার জেল হাজতে প্রেরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x