দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 11 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

চাটমোহরে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে খুন

chk24 a3
September 11, 2022 2:15 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

পূর্ব শত্রুতার জেরে পাবনার চাটমোহরে হাফিজুর রহমান (২৬) নামে এক ব্যবসায়ী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের হান্ডিয়াল স্লুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে।

 

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনার পর অভিযুক্ত রমজান আলী ফকিরকে (৩৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

 

নিহত হাফিজ হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামের ইউসুফ উদ্দিনের ছেলে। তিনি খৈল-ভুসির ব্যবসা করতেন। অপরদিকে অভিযুক্ত রমজান আলী বাঘলবাড়ি গ্রামের ইছামুদ্দিন ফকিরের ছেলে।

 

স্থানীয়রা জানান, ঘটনার সময় হাফিজ স্থানীয় স্লুইস গেটের পাশে একটি চায়ের দোকানে বসেছিলেন। সে সময় রমজান আলী তাকে ডেকে স্লুইসগেটের পাশে নিয়ে ছুরিকাঘাত করে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় হাফিজকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে নেয়া হয়। ঐ চিকিৎসক দেখার পর তাকে মৃত ঘোষণা করেন। পরে এলাকাবাসী ও বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত রমজান আলীকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করেন।

 

সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে অভিযুক্তকে আটক করে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। পূ্র্ব বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ ও স্থানীয়রা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x