দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 17 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

chk24 a3
May 17, 2022 9:40 pm
Link Copied!

 

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

 

পাবনার চাটমোহর উপজেলায় ফ্যানের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইয়ানূর রহমান নামের পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ, ১৭ মে (মঙ্গলবার) সকালে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের পৌলানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

মারা যাওয়া ইয়ানূর চাটমোহর উপজেলার পৌলানপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে। সে পৌলানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিলেন। শিশুটির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ, সকাল ১০টার দিকে পরিবারের সদস্যরা ঘরের বাইরে ছিল। এ সময় ইয়ানূর ঘরে ঢুকে ফ্যান চালু করার জন্য সুইচ দিতে যায়। সুইচ ত্রুটিপূর্ণ থাকায় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

 

 

গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ রজব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক চলনবিলের কথা পত্রিকাকে বলেন, ‘খবর পেয়ে সঙ্গে সঙ্গে সঙ্গে ওই শিশুর বাড়ী ঘুরে এসেছি। অসাবধানবশত শিশুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছে। সন্তানকে হারিয়ে মা-বাবা দিশাহারা হয়ে পড়েছেন।’ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান চেয়ারম্যান রজব আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x