ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

জুয়েল আহবায়ক, মিজান সদস্য সচিব

Ckotha247
October 2, 2022 5:34 pm
Link Copied!

 

নন্দীগ্রামে উপজেলা যুব সংহতির কমিটি অনুমোদন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতি উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল আহবায়ক ও মিজানুর রহমান মিজানকে সদস্য সচিব করে ১১ সদস্যের এ কমিটি অনুমোদন করা হয়।
গতকাল রোববার জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. ফারুক আহমেদ স্বাক্ষরিত উপজেলা কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহবায়ক যথাক্রমে রুহুল আমিন, নাজমুল হোসেন, মো. পলাশ, খায়রুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব বাবু সরকার, শফিউল আলম, সদস্য মো. মিম, মো. মানিক ও আরিফুল ইসলাম।
উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব রাসেল মাহমুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে নন্দীগ্রাম উপজেলা যুব সংহতির পূর্বের কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে সম্মেলন শর্তে আগামী ৪ (চার) মাসের জন্য আহবায়ক কমিটি অনুমোদন করেছেন জেলা শাখার আহবায়ক। ওয়ার্ড কমিটিসহ পৌর শাখা, উপজেলার ৫টি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিগুলো গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

২/০৯/২০২২
মোঃ আমিনুল ইসলাম জুয়েল।
নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া।
০১৭৬৭-১৫৬৫৩৪

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।