দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 30 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

জেদ্দায় জর্দা নিয়ে ধরা পড়ল বাংলাদেশি; কারণ দর্শানোর নোটিশ

chk24 a3
June 30, 2022 11:24 am
Link Copied!

 

 

আন্তর্জাতিক নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

 

৩ পোটলা জর্দা এবং নেশাজাতীয় দ্রব্যসহ জেদ্দা বিমানবন্দরে সৌদি পুলিশের হাতে ধরা পড়েছেন মো. আব্দুল হান্নান নামে এক বাংলাদেশি হজযাত্রী। অবশ্য পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। হজযাত্রীদের তামাক, জর্দা, গুল বা নেশাজাতীয় দ্রব্য বহন নিষিদ্ধ হওয়ায় ওই হজযাত্রীর এজেন্সির কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ সরকারের ধর্মবিষয়ক মন্ত্রণালয়।

 

 

বুধবার (৩০ জুন) ওই হজযাত্রীর এজেন্সি মডার্ন এয়ার ইন্টারন্যাশনালের মালিক ফাতেমা ফারহীন নিশা চৌধুরীকে এই নোটিশ দেওয়া হয়। তাই ‘হজ ও ওমরাহ ব্যবস্থাপনা আইন, ২০২১’ অনুযায়ী এ এজেন্সির বিরুদ্ধে কেন প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, সেই জবাব তিনদিনের মধ্যে ধর্ম মন্ত্রণালয়ে জমা দেওয়ার নির্দেশ দিয়ে নোটিশ দেওয়া হয়েছে। এর আগে গত ২২ জুন মদিনায় ভিক্ষা করায় মেহেরপুরের গাংনীর মো. মতিয়ার রহমানকে গ্রেপ্তার করে সৌদি পুলিশ। এ ঘটনা জানার পর বাংলাদেশ হজ মিশনের একজন কর্মী থানায় মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে আনেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x