দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 21 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

জয়কে হত্যায় ব্যর্থ হয়ে ফাসাঁতে নতুন পরিকল্পনায় দালাল চক্রের আয়োজন

chk24 a3
October 21, 2020 8:30 pm
Link Copied!

জয়কে হত্যায় ব্যর্থ হয়ে ফাসাঁতে নতুন পরিকল্পনায় দালাল চক্রের আয়োজন

সাইফুদ্দিন, স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা গাবতলি উপজেলা নেপাতলি ইউনিয়ন জাতহলিদা গ্রামের জাহিদ হাসান জয়, সামিম মন্ডলের ছেলেকে গত ২ সপ্তাহ (প্রায়) আগে ঘাতক চক্রের অনৈতিক কাজের বিপক্ষে কথার কাটাকাটির জেরে হত্যার উদ্দেশ্যে প্রানধাতি আক্রমণ করে।

ঘটনায় উদ্দেশ্য হাসিলে ব্যর্থ হওয়ায় চক্র বাহিনির দালাল দলটি এলাকাবাসীদের অর্থের লোভ দেখিয়ে নতুন চক্রান্তে মেতে ওঠে বিভিন্ন রকম মিথ্যা অপপ্রচার ছড়িয়ে।

জয়ের উপর হামলা হওয়ায় চেনা ঘাতকদের নাম উল্লেখ্য করে এবং অঙ্গাতনামায় অভিযোগ দায়ের করে।কিন্তু ঘাতকবানি উল্টো পরিকল্পিত ভাবে এলাকায় গুজব ছড়িয়ে,বিভিন্ন লোককে অর্থের লোভ দেখিয়ে পক্ষে কাজ করতে ও লোকজনের স্বাক্ষর এবং ভিক্টিম রেডি করে অপ্রাসঙ্গিক দোষ উল্লেখ্য করে মিথ্যা অভিযোগ দেয় গাবতলি ইউএনও বরাবর।
বিষয়টির সত্যতা অপ্রাসঙ্গিক হওয়ায় আবারো নতুন ছক তৈরী করে জাতহলিদার ক্রিমিনাল দালাল বাহিনি,আবারো টাকার বিনিময়ে কিছু সংবাদ ও মিডিয়ার লোক এনে ব্যানার করে মাদক,চাঁদা,ছিনতাই উল্লেখ্য করে মানহানিসহ বিভিন্ন ষড়যন্ত্র মুলক তথ্য বের করে।

যানা যায়, যারা এসব কাজ করেছে তারা অনেকেই জাতহলিদা বুরুজ গ্রামে দালালি করে টাকা ইনকাম করে,অস্ত্র মামলার আসামী,হত্যা মামলার আসামী, নারী কেলেংকারীর সাথে জরিত, নারী ব্যবসায়ী,মাদকসেবি ও ব্যবসার সাথে জরিত,গোপনে মানুষের সাথে চিটারী বাটপারি করে চাঁদা আদায় করে, অনেকে টাকার বিনিময়ে নিজের প্রতিপক্ষের ক্ষতি করা, সন্ত্রাসী, হামলাকারী, ইত্যাদি বহুল জানা অজানা সিন্ডিকেট অপরাধের সাথে জরিত।উপর মহলে সার্পোট আছে বলেই তারা পূর্ব হইতে আইনের ফাঁকে অপরাধ করেই চলেছে চক্র দল। দালালদের কাজ হলো এক জনের সাথে আরেক জনের বিবাদ বাধিঁয়ে টাকা ইনকাম করা এবং যটিল করা। বহু দিন হলেই এই ঘ্রিনিত জঘন্য সিন্ডিকেট তৈরী করে চলেছে।

প্রলভন দিয়ে এলাকার লোককে হাত করে জয়কে আক্রমণের বিষয়টি ধামাচাপা দিতে এবং জয়ের অভিয়োগ থেকে বাঁচতেই সংবাদ সম্মেলনের নামে নিজেদের সিন্ডিকেট, সন্ত্রাস প্রবৃত্তি এবং অন্যের ক্ষতি করায় মুল লক্ষ্য তাদের। জয়ের বিপক্ষে সমস্ত অভিয়োগ মিথ্যা, বানোয়াট এবং একটি গ্রাম্য নোংরা পলিটিক্স মাত্র। জয়কে ঘায়েল করতে না পেরে প্রশাসনকে ভুল পথে পরিচালিত করে হেনস্তার চেষ্টায় তারা উম্মাদ হয়ে উঠেছে। ছোট বিষয় কথার কটাকাটিকে এমন রূপ দেওয়া অপ্রাসঙ্গিক বটে।

“কথায় আছে কেঁচো খুরতে সাপ বেরোই”। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ জাতহলিদা ও বুরুজ গ্রামে অস্ত্র মামলা,হত্যা মামলা আসামীদের ও অন্যান্য মামলাসহ দালালদের বিষয়ে দ্রুত জরুরী পদক্ষেপ নিলেই জনসাধারণের মাঝে শান্তি বিরাজমান হবে। এলাকায় কোনো সন্তাস,মাদক,সিন্ডিকেট তৈরী বাহিনী, দালাল,নারী কেলেঙ্কারির ঠাঁই না হলেই নিরীহ জনগনের সন্তুষ্ট। বিষয়টি দ্রুত পদক্ষেপ একান্ত কাম্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x