দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 24 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকারে বহনকারী ৫৮৫ বোতল ফেনসিডিল সহ আটক ৩

chk24 a3
September 24, 2020 7:44 pm
Link Copied!

ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকারে বহনকারী ৫৮৫ বোতল ফেনসিডিল সহ আটক ৩

জাহিদুল ইসলাম  ঝিনাইদহপ্রতিনিধি 


ঝিনাইদহের মহেশপুর থানায় ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ তিনজন মাদক ব্যবসায়িকে আটক করেন মহেশপুর থানার পুলিশ। বৃহস্পতিবার ভোরের দিকে খালিশপুর টু কালীগঞ্জ মহাসড়কের কাকড়েদাঁড়ী পুলিশ বস্কের সামনে থেকে আসামি ১, হানিফ মিয়া( ৪৮) পিতা মৃত নবর আলী, সাং ঝালকুড়ি তালতলা সিদ্ধিরগঞ্জ থানা,২ আসামি শফিকুল ইসলাম ( ৩০) পিতা মৃত রহমত আলী সাং বড়পা রূপগঞ্জ ও ৩ আসামি ফারুক হোসেন( ৩৪) পিতা মৃত ফজলুর রহমান সাং ঝালকুড়ি, সিদ্ধিরগঞ্জ উভয় আসামি নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা। উভয় আসামিকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করা হয়।

এব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, ভোর ৪টার দিকে সময় এসআই হায়াৎ মাহামুদ, এসআই রাকিবুল ইসলাম ও এ এসআই সজল মন্ডলসহ সঙ্গী ফোর্স নিয়ে টহল অবস্থায় প্রাইভেটকারে করে আসামিগণ ফেনসিডিল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে ধাওয়া করে কাকড়েদাঁড়ি চেক পোষ্টের নিকট থেকে ৫৮৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ আটক করেন। আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x