দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 27 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু; গুরুতর আহত ১

chk24 a3
September 27, 2020 11:35 am
Link Copied!

ঠাকুরগাঁও রাণীশংকৈলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু; গুরুতর আহত ১

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের  কথা


ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার নেকমরদ দুর্লভপুর গ্রামে বজ্রপাতে এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত অবস্থায় একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে শিশুসহ দুইজন মারা যান। এবং গুরুতর আহত অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর তথ্যে জানা যায়, আজ বিকালে দুর্লভপুর গ্রামের তিশলা সাখাইখুড়া বিলে মাছ ধরতে যান ওই গ্রামের রনি, আলিম ও রউফ। এসময় মারাত্মক বজ্রপাত ঘটলে বজ্রাঘাতে ঝলসে নাসিরুল ইসলামের ছেলে মোঃ রনি (১০) এবং আবুল কালাম আজাদের ছেলে মোঃ আলিম (১৯) সেই বিলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ সময় মৃতদের কাছাকাছি অবস্থান করা আঃ রউফ (২৫) মারাত্মক আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।

সে সময় নিহত রনির পিতা নাসিরুল গরুর জন্য ঘাস নিয়ে বাসায় ফেরার পথে এ ঘটনা দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে লাশ ও আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
রাণীশংকৈল উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ দুইজনকে মৃত ঘোষণা করে আহত আঃ রউফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন। তিনি জানিয়েছেন, রউফের অবস্থা খুবই সংকটাপন্ন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল বজ্রপাতে হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x