দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 17 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

তজুমদ্দিনে ইউপি সদস্য কর্তৃক জেলের স্ত্রীকে শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযোগ

chk24 a3
October 17, 2020 12:09 am
Link Copied!

তজুমদ্দিনে ইউপি সদস্য কর্তৃক জেলের স্ত্রীকে শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযো

এস আর শাকিব, ভোলা প্রতিনিধিঃ


ভোলার তজুমদ্দিন উপজেলায় সমুদ্রগামী জেলেদের পুনঃবাসনের চালের জন্য ইউপি সদস্য কর্তৃক এক জেলের স্ত্রীকে শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। লাঞ্চিনার শিকার ওই নারী ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা ও নির্বাহি কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেন। অভিযোগ সুত্রে জানা যায় যে, উপজেলার চাঁচড়া ইউনিয়নের বাসিন্দা জেলে মোঃ ইউসুফ তার ভোটার চাঁদপুরে পরিবর্তন করতে ৮নং ওয়াডের মেম্বার সিরাজ উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ৫ হাজার টাকা দাবী করেন। পরে ইউসুফ মাঝি অন্য মাধ্যমে চাঁচড়া থেকে বর্তমান চাঁদপুর ইউনিয়ন ৮নং ওয়াডের কালাসা গ্রামে তার ভোটার এলাকা পরিবর্তন করলে সিরাজ মেম্বার তার উপর ক্ষীপ্ত হয়ে উঠেন। পরবর্তীতে ইউসুফ মাঝি তার জেলেকার্ড পরিবর্তনের জন্য পুনরায় ইউপি সদস্য মোঃ সিরাজ উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ১০ হাজার টাকা দাবী করলে মেম্বারের মাধ্যমে না করে তিনি কোন টাকা ছাড়া সরাসরি মৎস্য অফিসের মাধ্যমে তার জেলেকার্ডের ঠিকানা পরিবর্তন করেন। এতে আরো ক্ষীপ্ত হয়ে মেম্বার ইউসুফ মাঝিকে সমুদ্রগামী জেলে পুনঃবাসনের চালের শ্লিপ দেয়নি। পরে ইউসুফ মাঝি সাগরে থাকায় তার স্ত্রী ইয়াছমিন বেগম চালের স্লিপ না দেয়ার বিষয়টি উপজেলা মৎস্য কর্মকর্তাকে তিনি একটি স্লিপ দিয়ে চাঁদপুর ইউনিয়নে পাঠালে সিরাজ মেম্বারে ইয়াছমিনের কাছ থেকে মৎস্য অফিসারের দেয়া স্লিপটি নিয়ে যায় এবং তাকে চাল দেয়নি। পরে ইয়াছমিন বেগম চাল না দেয়ার বিষয়টি জানতে চাইলে চাঁদপুর ইউনিয়নের ৮নং ওয়াডের অভিযুক্ত মেম্বার সিরাজ উদ্দিনের সামনে ৭নং ওয়াডের ইউপি সদস্য রফিক পাটওয়ারী ইয়াছমিন বেগমের গায়ে হাত তোলেন। এ ঘটনায় তিনি বিচার চেয়ে লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে জানতে সিরাজ উদ্দিনের ব্যবহৃত নম্বরে ফোন করলে তিনি ফোন কেটে দেন। ৭নং ওয়াডের মেম্বার রফিক পাটওয়ারী তার বিরুদ্ধে অনিত অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মাহফুজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে। উপজেলা নির্বাহি অফিসার মোঃ আল নোমান বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর সংশ্লিষ্ট মেম্বারকে নোটিশ করা হয়েছে অফিসে আসার জন্য। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x