ঢাকাSunday , 1 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

তাসকিনের সঙ্গে নৈশভোজ করলেন ইনফিনিক্সের ক্যাম্পেইন বিজয়ীরা

Link Copied!

নিউজ ডেস্ক


টি টুয়েন্টি বিশ্বকাপের উন্মাদনা উদযাপন করতে ইনফিনিক্স মোবাইল অক্টোবর মাসে আয়োজন করেছিল “বিয়ন্ড লিমিটস” ও “রোর ফর বিডি” ক্যাম্পেইন। ক্রিকেটপ্রেমী ও ইনফিনিক্সের ক্রেতারা এই ক্যাম্পেইনে অংশ নিয়েছিলেন। অংশগ্রহণকারীরা নিজেদের লক্ষ্য ও সীমা ছাড়িয়ে যাওয়ার গল্প শেয়ার করেছিলেন।

এই ক্যাম্পেইনটির উদ্দেশ্য ছিল অংশগ্রহণকারীদের নিজেদের সম্ভাবনার সীমা অতিক্রম করে গিয়ে দারুণ কিছু অর্জনের জন্য অনুপ্রাণিত করা। “রোর ফর বিডি” ক্যাম্পেইনের মাধ্যমে ফ্যানরা বিশ্বকাপে অংশ নেওয়া বাংলাদেশ দলের প্রতি তাদের সমর্থন ও শুভকামনা জানিয়েছিলেন।

দু’টি ক্যাম্পেইনেই তুমুল সাড়া পাওয়া গিয়েছিল। অনেকেই তাদের সীমা ছাড়িয়ে যাওয়ার অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন। বাংলাদেশ ক্রিকেট টিমকে শুভকামনা জানিয়ে বিশাল নোটও লিখেছিলেন অনেকে। সবার অংশগ্রহণে এই ক্যাম্পেইনটি হয়ে উঠেছিল ইনফিনিক্সের অন্যতম সফল ক্যাম্পেইন।

অংশগ্রহণকারীদের শেয়ার করা গল্পের ভিত্তিতে বিয়ন্ড লিমিটস ক্যাম্পেইনের বিজয়ীদের নির্বাচিত করা হয়। ভাগ্যবান বিজয়ীরা জিতে নিয়েছেন স্পিড মাস্টার নোট ১২ জি ৯৬ হ্যান্ডসেট। এর পাশাপাশি সবচেয়ে আকর্ষণীয় পুরস্কার হিসেবে ছিল বাংলাদেশ ক্রিকেটের স্পিডমাস্টার তাসকিন আহমেদের সঙ্গে নৈশভোজের সুযোগ। নৈশভোজ চলাকালীন তাসকিনের সাথে চমৎকার সময় কাটিয়েছিলেন তারা। তাসকিনকে কাছ থেকে জানতে পেরে বিজয়ীরা সবাই ছিলেন খুবই খুশি । “রোর ফর বিডি” ক্যাম্পেইনের বিজয়ীরা জিতেছেন তাসকিনের সাক্ষর করা ক্রিকেট বলসহ একটি বিশেষ গিফট বক্স।

নিজের আনন্দ প্রকাশ করে তাসকিন বলেন, “এই ক্যাম্পেইনটি আমি শুরু থেকেই ফলো করে আসছিলাম। সবার শুভকামনা পেয়ে আমি খুবই আনন্দিত। আর আজ ফ্যানদের সাথে দেখা হওয়ার পর আমি বুঝতে পারছি আমরা আসলে কতটা ভাগ্যবান। এসবই আমাকেও নিজের সীমা ছাড়িয়ে যাওয়ার প্রেরণা দেয়। ধন্যবাদ ইনফিনিক্সকে। আশা করছি ভবিষ্যতে এমন আরও ক্যাম্পেইন আয়োজিত হবে।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।