দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 28 March 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

তিতুমীরস্থ পাবনা জেলা ছাত্রকল্যাণ কমিটি গঠন

chk24 a3
March 28, 2022 9:32 am
Link Copied!

বিশেষ প্রতিনিধি


রাজধানী ঢাকার প্রাণকেন্দ্রে অবস্থিত, শিক্ষার্থী বিবেচনায় দেশের সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান সরকারি তিতুমীর কলেজ। তিতুমীর কলেজে অধ্যয়নরত পাবনা জেলার ছাত্রছাত্রীদের সংগঠন ‘পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদ’। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষার্থীদের সহায়তা, রক্তদানসহ বিভিন্ন কল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করছে। সংগঠনকে গতিশীল করতে রবিবার নতুন কমিটি গঠন করা হয়েছে।

কলেজ ছাত্রসংসদের হলরুমে আয়োজিত পাবনা জেলা ছাত্রকল্যান পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। দুইপর্বে অনুষ্ঠিত সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ হোসাইন জয়, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো: লিটন আহমেদ। উপস্থিত শিক্ষার্থীরা উন্মুক্তভাবে আলোচনায় অংশগ্রহণ করেন। সভাপতি, সম্পাদক পদে নিজেদের প্রার্থীতা ঘোষণার মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করা হয়।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় নির্বাচন। ছাত্রকল্যাণ পরিষদের সদস্যরা গোপন ব্যালট পেপারের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করেন। বিদায়ী সভাপতি আলহাজ হোসাইন জয়, বিদায়ী সাধারণ সম্পাদক মো: লিটন হোসেন এবং সুমন নূরের তত্বাবধানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণতান্ত্রিকভাবে ভোটের মাধ্যমে প্রতিনিধি নির্বাচন করায় সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যায়। তিনজন সভাপতি প্রার্থীর মধ্যে ফারহান ফুয়াদ সৈকত পয়তাল্লিশ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হারিয়ে সভাপতি নির্বাচিত হোন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী না থাকায় ইমরান মাহমুদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের কার্যক্রম আরও বেশী গতিশীল করতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন নবনির্বাচিত সভাপতি ফারহান ফুয়াদ সৈকত এবং সাধারণ সম্পাদক ইমরান মাহমুদ। আগামী তিন কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন উনারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x