দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 1 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় হাঁস কিনে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর

chk24 a3
July 1, 2022 11:56 am
Link Copied!

 

 

নওগাঁ (জেলা) প্রতিনিধি

 

 

নওগাঁর সাপাহারে পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় সিয়াম আহমেদ নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। সিয়াম উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমি থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দিঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পড়ে।

 

 

এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়ামের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে সিয়াম মারা যায়।

 

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ  বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ নাই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x