দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 22 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

নওয়াপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিট: থানায় অভিযোগ দায়ের

chk24 a3
October 22, 2020 4:56 pm
Link Copied!

নওয়াপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিট: থানায় অভিযোগ দায়ের

স্টাফ রিপোটার অভয়নগর যশোর প্রতিনিধিঃ


যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে।

ঘটনায় বুইকরা গ্রামের মৃত গফফার মিনার ছেলে নিয়াজ উদ্দিন আকাশ (২৪) দুর্বৃত্তের মারপিটের শিকার হয়েছেন। আহতরা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েরেছ।

ঘটনাটি বুধবার সন্ধ্যায় বুইকরা জগো বাবুর মোড় এলাকায় ঘটে। এ ঘটনায় আহতের ভাই এম এম আরাফাত হোসেন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, বুইকরা গ্রামের মৃত গফফার মিনার ছেলে মশিউল আজম সাগরের ট্রাকের সাথে ধাক্কা দিয়ে এক মোটর সাইকেল চালক পড়ে যায়। এ সময় বুইকরা গ্রামের জগোমোড় এলাকার আমজেদের ছেলে সাদ্দাম (২৫), একই এলাকার ছাত্তারের ছেলে পুলু (২৬), ছবুরের ছেলে আনারুল (২৭) এবং একই এলাকার আলামিন (২৪) সহ অজ্ঞাত ৭/৮জন দুর্বৃত্ত বুইকরা গ্রামের মৃত গফফার মিনার ছেলে নিয়াজ উদ্দিন আকাশকে মারপিট শুরু করে।

পরে দুর্বৃত্তরা আকাশকে তাদের বাড়ি নিয়ে যায় এবং ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে হত্যার হুমকি দিয়ে দুর্বৃত্তরা চলে যায়। ভুক্তভোগীরা কোন উপায় না পেয়ে থানায় অভিযোগ করেছেন এবং থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x