দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 11 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নওয়াপাড়া পাঁচ কবরে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

chk24 a3
October 11, 2020 10:40 pm
Link Copied!

নওয়াপাড়া পাঁচ কবরে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। 

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ড পাঁচ কবর সংলগ্ন তামিম ঘাট এলাকায় রতনা নামের একজন গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।

সরেজমিনে যেয়ে   দৈনিক চলনবিলের কথার প্রতিনিধি কামাল হোসেন জানান,  দীর্ঘদিন ধরে ক্যন্সার ও নানাবিধ রোগে আক্রান্ত হয়ে ছিলেন রতনা। নিজের অসুস্থতার ভার স্বামীর উপর চাপানোর থেকে আত্মহত্যার পথ বেছেনেন তিনি। তবে প্রাথমিকভাবে কারোর উপর করে যাওয়া কোন প্রকার অভিযোগ পাওয়া যায়নি বলে জানান কামাল।

এদিকে ঘটনার সময় স্থানীয় ২নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুল ওয়াদুদ জানান,  তিনি ঘটনা স্থান পরিদর্শন করেছেন এবং লাশ উদ্ধার করে তার পরিবারের নিকটে হস্তান্তরের ব্যবস্থা করেছেন। এসময় তিনি বলেন, গরীব এবং অসহায় মানুষদের পাশে আছি সর্বদা থাকবো। তবে দয়া পূর্বক আমাকে জানাবেন এভাবে করে আর যাতে কেউ ট্রিটমেন্ট’র অভাবে এই পথ না বেছে নেয়।  আমার এলাকায় এমন একটা ঘটনা আমাকে সত্যিই কষ্ট পাইয়েদিয়েছে।

এসময় স্বামী বিহ্বলিত হয়ে ৯ বছরের শিশু সন্তানকে ধরে নিশ্চুপ হয়ে পরে। এদিকে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x