দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 30 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

নতুন প্রেম ও বিয়ে নিয়ে যা বললেন শ্রুতি

chk24 a3
June 30, 2022 10:28 am
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেম-বিয়ের গুঞ্জন উঠেছে। সর্বশেষ মাইকেল করসেল নামে এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। গত বছরের শুরুতে তাদের বিচ্ছেদ হয়।

এদিকে দিল্লির ডুডল আর্টিস্টি শান্তনু হাজারিকার সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রুতি হাসান। সম্পর্কের বিষয়টি তারা দু’জনেই স্বীকার করেছেন। এদিকে শোনা যাচ্ছে, খুব শিগগির বিয়ে করবেন শ্রুতি-শান্তনু। কিন্তু এই গুঞ্জন কতটা সত্যি? এ বিষয়ে কথা বলেছেন শ্রুতি হাসান। টাইমস অব ইন্ডিয়াকে শ্রুতি হাসান বলেন, ‘খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসার কোনো পরিকল্পনা নেই।’ তবে বিয়ে নিয়ে পরিকল্পনা কী? এ প্রশ্নের উত্তরে শ্রুতি হাসান বলেন—‘এ বিষয়ে আমার কোনো ধারণাই নেই। সুতরাং আমার কোনো উত্তরও নেই।’

 

 

কয়েক মাস আগে শ্রুতি হাসানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে মুখ খুলেন শান্তনু হাজারিকা। হিন্দুস্তান টাইমসকে শান্তনু বলেছিলেন—‘শ্রুতি ও আমি পরস্পরের জন্য অনুপ্রেরণার। সৃষ্টিশীলভাবে আমরা বিবাহিত। আমাদের বন্ধন অনেক দৃঢ়। আমরা দুজনেই সৃষ্টিশীল বিষয়কে পছন্দ করি।’ মাইকেল করসেলের সঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেন এই অভিনেত্রী। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন। তবে শ্রুতি জানিয়েছেন, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এর প্রচার করছেন না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x