দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 20 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নাগরপুরে চিত্রাংকন প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত”

আর এস আই সাগর
August 20, 2022 8:18 pm
Link Copied!

নাগরপুরে চিত্রাংকন প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত”

নাগরপুর – টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলাধীন নাগরপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নে মাস্টার আব্দুল লতিফ স্মৃতি পাঠাগারের বার্ষিক চিত্রাংকন প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ আগস্ট) সকাল ১০.০০ ঘটিকায় পাঠাগারের কার্যালয়ে মোঃ আব্দুল মজিদ এর সভাপতিত্বে মোঃ আঃ হান্নান মোরশেদ (রতন) এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলমগীর হোসেন আল নেওয়াজ প্রকল্প পরিচালক, পল্লী জীবিকায়ন প্রকল্প- ৩য় পর্যায়, বিআরডিবি, ঢাকা।
এসময়‌ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাহিদুল ইসলাম অপু চেয়ারম্যান, সলিমাবাদ ইউনিয়ন পরিষদ । অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- আলহাজ্ব মোজাহার মাস্টার (অবঃ), উপজেলা প্রকল্প কর্মকর্তা- পল্লী জীবিকায়ন সালমা বেগম, উপজেলা প্রকল্প কর্মকর্তা, পিআরডিবি ৩ – মোঃ রুহুল আমিন, ইউডিও নাসরীন আক্তার, ভিপি জহুরুল ইসলাম, আনিস শিকদার, প্রধান শিক্ষক আঃ আওয়াল, সেলিনা আক্তার প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক নাজনীন বেবী, কৃষিবিদ আব্দুর রহিম, ছানিয়ার রহমান খান, ইউপি সদস্য শাহানুর ইসলাম স্বপন, সমাজ সেবক মীর ওবায়েদ ও প্রতিযোগী শিক্ষার্থীর অভিভাবকবৃন্দ ।
উল্লেখ্য, প্রত্যন্ত এলাকায় শিশু শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক মনোভাব জাগ্রত করার লক্ষ্যে নাগরপুর ও চৌহালী উপজেলার ৪টি প্রাথমিক বিদ্যালয়ের ১৭ জন শিক্ষার্থী গত ১৫ আগষ্ট চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ।
প্রধান অতিথির বক্তব্যে জনাব আলমগীর হোসেন আল নেওয়াজ ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের উদ্দেশ্যে বলেন – সাধারণ শিক্ষার পাশাপাশি পাঠাগারে এসে ভালো বই পড়ার অভ্যাস গড়ে তুলতে হবে। একটি পাঠাগারে বিভিন্ন ধরনের বই পড়ে আমরা দেশ জাতি তথা বিশ্বের অনেক অজানা তথ্য ইতিহাস জানতে পারি। অজানাকে জানতে হলে আমাদের বেশি বেশি পড়তে হবে।


বিশেষ অতিথি জনাব মোঃ শাহীদুল ইসলাম অপু উপস্থিত সকলের মাধ্যমে অত্র এলাকাবাসীকে বার্তা দেন যে, “সুষ্ঠু সুন্দর সমাজ বিনির্মাণে পাঠাগারের অবদান অনস্বীকার্য। তাই আমাদের কোমলমতি শিশু- কিশোরদের আগামী সুন্দর ভবিষ্যৎ গঠন করার ক্ষেত্রে আমার পরম শ্রদ্ধেয় শিক্ষাগুরু মরহুম আব্দুল লতিফ স্যারের স্মৃতি বিজড়িত পাঠাগারের বিভিন্ন কর্মকান্ডে অত্র এলাকার শিশু কিশোরদের সম্পৃক্ত থেকে নিজেকে আলোকিত মানুষ হওয়ার প্রচেষ্টা অব্যাহত রাখার আহ্বান জানান।”
চৌহালী- নাগরপুরের চারটি প্রাথমিক বিদ্যালয়ের মোট ১৭ জন শিক্ষার্থীর মাঝে সনদ ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x