দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 11 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে কলেজ ছাত্রী উত্ত্যক্ত, ২ বখাটে আটক

chk24 a3
May 11, 2022 5:17 pm
Link Copied!

 

নাটোর (জেলা) প্রতিনিধি

 

 

নাটোরের ছাত্রী উত্ত্যক্তের ঘটনায় দুই বখাটেকে আটক করেছে পুলিশ। বুধবার (১১ মে) দুপুরে নাটোর এন এস কলেজ চত্বরে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ, ১১ মে (বুধবার) সকালে কলেজ চলাকালীন সময়ে দক্ষিণ বড়গাছা এলাকার সুরমান আলীর ছেলে সৈকত ও একই এলাকার আকবর আলীর ছেলে আলিফ হোসেন ছাত্রীদের উত্ত্যক্ত করছিল। এর প্রতিবাদ করতে গেলে অন্য ছাত্রদের ওপর চড়াও হয় দুই বখাটে।

 

 

এ সময় ছাত্র-ছাত্রী মিলে ঔ দুই বখাটেকে ধরে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সদর থানা পুলিশ গিয়ে ঔ দুই বখাটেকে আটক করে থানায় নিয়ে যায়। নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বলেন, বখাটে দুইজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে মামলা হলে তাদের আদালতে প্রেরণ করা হবে। আদালতে প্রেরণ করা হলে তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x